কিভাবে টাকা ইনকাম করা যায় ২০২৪ - Earn Money Online income bd Payment Bkash in 2024

কিভাবে টাকা ইনকাম করা যায় ২০২৪ - Earn Money Online income bd Payment Bkash in 2024



আজকে আপনাদের সাথে আলোচনা করবো কিভাবে অনলাইনে টাকা ইনকাম করা যায়। এই বিষয়ে অনেক পোস্ট পাবেন কিন্তু খুব একটা লাভবান হবেন না। যার কারণ সবাই আপনাদের ভালো তথ্য দেয়ার চেস্টা করবে না অথবা জানে না। 


কিভাবে টাকা ইনকাম করা যায় ২০২৪ - Earn Money Online income bd Payment Bkash in 2024



অনলাইনে টাকা ইনকাম অনেক ভাবে করা যায় তবে তার জন্য আপনাকে অনেক সময় দিতে হবে ভালো করে জানার জন্য। আমি প্রথমে আপনাদের বলবো আপনারা টাকা ইনকাম বা অনলাইনে ইনাকম করার জন্য প্রথমে সময় ইনভেস্ট করা।

মানে হচ্ছে ভালো করে চারদিক দেখবেন, বুজবেন, জানবেন। এই জন্য গুগলে সার্চ করে বিভিন্ন ব্লগ পড়বেন। এতে হয়ত সবসময় ভালো পোস্ট পাবেন না কিন্তু এমন কিছু পোস্ট পাবেন যা আপনাকে সাহায্য করবে। 

আপনি ইউটিউবে যথেষ্ট সময় দিবেন। প্রচুর ভিডিও দেখবেন কিভাবে ইনাকম করা যায়। অনেক অভ্যস্ত হতে হবে শিখার জন্য। তাহলে আপনি যথেষ্ট পদ্ধতি জেনে যাবেন। 

কিভাবে টাকা ইনকাম করা যায় ২০২৪ - Earn Money Online income bd Payment Bkash in 2024

আসুন আমার ২টা পদ্ধতি আপনাদের কাছে শেয়ার করি। আমি মনে করি আপনি ইনাকম করতে হলে হলে আপনাকে ওয়েবসাইট বানাতে হবে। আপনি যদি নতুন হয়ে থাকেন তাহলে ওয়েবসাইট কী বা কেমন তা ইউটিউবে জেনে নিতে পারেন। ওয়েবসাইট হচ্ছে অনেক শক্তি শালি মাধ্যম আপনার রয়েলিটি ইনকাম করার জন্য। ওয়েবসাইট শুরু তে ইনকাম কম বা নাও হতে পারে। তবে ধৈর্য্য ধরে এগিয়ে গেলে আপনি সফল হবেন। এখ কথা হচ্ছে আপনি কি নিয়া ওয়েবসাইট করবেন? 

আসুন তারও কিছু শেয়ার করি। আপনি প্রথমে খুঁজে বের করবেন কোন কন্টেন্ট নিয়া লেখা যায় যা গুগলে এখনো তেমন পাওয়া যাচ্ছে না। আপনি দেখবেন নতুন তথ্য নিয়া ট্রেন্ডিং টপিক্স আসে। আপনি তা নিয়ে করতে পারেন। যেমন: শিক্ষা, টেক, ট্রেডিং ইত্যাদি। এসব কথা হয়ত লিখলেও আপনার জন্য শুরুতে কঠিন হতে পারে। কিন্তু সময় দিয়ে করবেন সারা জীবন আপনি ইনকাম করে যেতে পারবেন।

এবার আসুন কিভাবে লেখালিখি করলে ইনাকম করবো। আপনি যখন ওয়েবসাইট করবেন আপনার প্রথম টার্গেট থাকবে আপনি ওয়েবসাইট এ ভিজিটর আনা। ভিজিটর আসলে আপনার ওয়েবসাইট জনপ্রিয় হবে। তার অনেক ধরনের এড নেটওয়ার্ক আছে আপনার ওয়েবসাইটে এড শো করাবে। এতে তারা আপনাকে পেমেন্ট করবে।

আপনি অনেক পদ্ধতি তে টাকা পেমেন্ট নিতে পারবেন। বিকাশেও টাকা নিতে পারবেন। বিকাশ এখন অনেক শক্তিশালী মোবাইল ব্যাংকিং। 

আপনার ওয়েবসাইট এ প্রতি মাসে ১০ লক্ষ্য ভিজিটর আনতে পারলে আপনাকে অনেক বড় বড় কোম্পানি স্পনসর করবে। সেখান থেকে আপনি অনেক টাকা ইনকাম করতে পারবেন। আপনার প্রয়োজন ভিজিটর আনা।


আরেকটা পদ্ধতি হচ্ছে আপনি যদি গেম খেলে টাকা ইনকাম করা। আপনি যদি গেম খেলে থাকেন আপনি চাইলে গেম খেলেও টাকা ইনকাম করতে পারবেন। হাই পাওয়ারের গেম খেলে আপনি সেই আইডি বিক্রি করেও টাকা ইনকাম করতে পারেন। তাছাড়া পাবজি(PubG) মতো গেম খেলে আইডি বিক্রি করে টাকা ইনাকম করতে পারেন। এই গেমে আপন টপ আপ বিক্রি করে ডলার ইনকাম করতে পারবেন। আপনার খেলায় অসামান্য হয়ে থাকলে আপনি সে খেলা ভিডিও আকারে করতে পারেন। সে ভিডিও ফেসবুক ও ইউটিউবে ছেড়ে ইনকাম করতে পারেন। ভিডিও একবার জনপ্রিয় হয়ে গেলে আপনি ফেসবুক ও ইউটিউব ২ ভাবে ইনাকম করতে পারেন। 

আজকে এই ২ পদ্ধতি শেয়ার করলাম। অনলাইনে কিভাবে টাকা ইনাকম করা যায়। আপনি কিছু সময় অনলাইনে সময় দিয়ে স্টুডেন্ট বয়সে নিজের পড়ালেখার খরচ নিজে বহন করতে পারেন। এবং পাশাপাশি পরিবারকে সহযোগিতা করতে পারেন।





Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form