Mujib: the making of a nation full movie download 720p

Mujib: The Making of a Nation full movie download 720p

Mujib: the making of a nation full movie download 720p



mujib the making of a nation full movie download 720p


ভারত সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রক এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রকের মধ্যে অডিও ভিজ্যুয়াল কো-প্রোডাকশন চুক্তির আওতায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী অবলম্বনে 'মুজিব-দ্য মেকিং অফ এ নেশন' একটি ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনা।

জাতীয় চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন এবং বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন যৌথভাবে প্রযোজনা করেছে। পরিচালনা করেছেন Shyam Benegal

সারসংক্ষেপঃ নতুন জাতি বাংলাদেশের নেতা হিসেবে দায়িত্ব গ্রহণের জন্য তাঁর প্রত্যাবর্তনের বিজয়ী নোট দিয়ে শুরু করে, আমরা তাঁর জীবনের উল্লেখযোগ্য মুহুর্তগুলিতে ফ্ল্যাশব্যাক মোডে যাই যখন তিনি একজন তরুণ চিত্তাকর্ষক ছাত্র থেকে পুরুষত্বের দিকে বেড়ে ওঠেন, যার শিক্ষানবিশ শহীদ হোসেন সোহরাওয়ার্দীর সাথে একটি অন্তর্ভুক্ত।

দেশভাগের আঘাতের মধ্য দিয়ে, ভারত ও পাকিস্তান নামে দুটি জাতির সৃষ্টি এবং অবশেষে পাকিস্তানের কবল থেকে মুক্ত বাংলাদেশ জাতি গঠনের জন্য তাঁর অবিরাম লড়াইয়ের মধ্য দিয়ে প্রাক-স্বাধীন ভারতের রাজনীতির তড়িঘড়ি অংশ নিয়েছিলেন।
সংস্কৃতি, রাজনীতি, ভাষা এবং মতাদর্শ-এই বিভিন্ন স্তরে লড়াই হয়েছিল। বাংলাদেশের সৃষ্টি বঙ্গবন্ধু অর্জনের শীর্ষে।

তবুও, ধ্রুপদী গ্রীক নাটকের মতো, এই বিজয় ব্যক্তিগত ট্র্যাজেডিতে শেষ হয়; মুজিব তাঁর পরিবারের চৌদ্দজন সদস্য সহ শহীদ হন-তাঁর জনগণের জন্য একটি স্বাধীন জাতি গঠনের জন্য রক্তে উৎসর্গ করা হয়।


Search on Google: (chorki24) and watch the movie

Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form