Priyotoma Google Drive 2023 HDCAM

Priyotoma Google Drive 2023 HDCAM


প্রিয়তমা (Priyotoma) ফুল মুভি ডাউনলোড ২০২৩


প্রিয়তমা’ মুভি দেখলাম। মুভির নাম শুনে ভেবেছিলাম হয়ত নায়ক নায়িকার প্রেম নির্ভর ছবি হবে। আসলে আমার কৌতূহল ছিল শাকিব খানের ৮০ বছরের লুকের প্রতি আর  আকর্ষণ করেছিল একজন নতুন নায়িকা ইধিকা পালের অভিনয় দেখা। যাইহোক ট্র্যাডিশনাল লাভস্টোরি থেকে একদম ব্যতিক্রম লেগেছে। স্টোরি, সিনেম্যাটোগ্রাফি, একশন সব ছিল দুর্দান্ত। শেষের পার্ট অনেক বেশী ইমোশনাল ছিল। গানগুলো খুব ভাল লেগেছে। সব মিলিয়ে প্রিয়তমা দর্শকের মন জয় করেছে। 

শাকিব খানের প্রিয়তমার টিকিট কিনলাম।
শাকিব খানের অফিসিয়াল পেইজ থেকে জানতে পেরেছিলাম যে, July 7,2023 থেকে কানাডা-আমেরিকায় ওনার প্রিয়তমা মুভিটা দেখানো হবে। টরন্টোর একটা বেশ বড়ো সিনেমা হল হলো Cineplex Odeon. আমার বাসার পাশে একটা cineplex রয়েছে ড্রাইভিংয়ে করে যেতে পাঁচ মিনিট লাগে।
গতকাল ঐ এলাকায় গিয়েছিলাম একটা কাজে। কাজ সেরে cineolex এ গিয়ে টিকিট বিক্রির দায়িত্বে দাঁড়িয়ে থাকা একজন সুন্দর সিমসাম ছেলের কাছে জানতে চাইলাম, আচ্ছা ভাই বলতো দেখি, তোমাদের এখানে কি বাঙালি মুভি প্রিয়তমা চলবে জুলাইয়ের ৭ তারিখ থেকে? ছেলেটা হাস্যোজ্জ্বল মুখে মাথা নাড়িয়ে বলল, "ok let me check." আমি বললাম ভালো করে চেক করে দেখ। এটা কিন্তু অন্য কোনো মুভি না। বাঙালি মুভি। ঠিকঠাক চেক করো। কয়েক সেকেন্ড কম্পিউটার ঘেটে নিশ্চিত হয়ে সে বলল,

আমি খুবই আপ্লুত হলাম। নায়কের দেওয়া তথ্য একেবারেই ঠিক। তখন ঐ ছেলেটাকে বললাম, টিকিটের দাম কতো? সে বলল, $13.50 CAD for one ticket." 
আশপাশে তাকিয়ে দেখলাম কোনো ভিড়-ভাট্টা আছে কিনা। কারণ তেমন কোনো ভিড় থাকলে ছেলেটা আমার প্রশ্নের উত্তর দেওয়ার সময় পাবে না। না। তেমন কেউ ছিল না টিকিট কেনার। তবে ভিড় ছিল অন্যান্য ক্যাশিয়ারের কাছে। 
আমি ছেলেটাকে বললাম, আচ্ছা ভাই, তোমাদের টিকিটের কি কোনো ডিসকাউন্ট নেই? ইন্টারন্যাশনাল মুভি ডেতে তো
 $1CAD করে নিয়েছিলে। ছেলেটার মুখ সদা হাস্যোজ্জ্বল। একেই বলে কাস্টমার সার্ভিস। সে বলল, "Every Tuesday is half price." আমি তো খুশি হলাম শুনে। তবে মনে মনে নিজেকে  বোকা ভাবতে লাগলাম এই তথ্য আগে জানতাম না বলে। আর কি করেই বা জানব। আমার গোটা জীবনে মাত্র দুই বার সিনেমা হলে গিয়ে মুভি দেখেছি। অনেক বছর আগে বাংলাদেশে একবার দেখেছি husband এর ছোট ভাইয়ের সঙ্গে গিয়ে। আর কয়েক মেস আগে এই cineplex এ হাওয়া মুভিটা দেখেছিলাম husband এর সঙ্গে নিয়ে। ব্যাস আর কখনো দেখা হয় নি। তাই টিকিটের দাম কখন হাফ বা ফুল হয় সেটাও জানা নেই। 
ভালোই হলো। আমি ছেলেটাকে বললাম, এবার একটু চেক করে দেখ আগামী মঙ্গলবারে Priyotoma চলবে কিনা। সে তরিৎ চেক করে বলল, "Yes, it will be showing." 
আমি ছেলেটার কাস্টমার সার্ভিসে ভীষণ খুশি হলাম। বললাম ঠিক আছে এইবার দুইখানা টিকিট দাও হাফ দাম। প্রিয়তমকে নিয়ে দেখতে আসব।  সে আমার সামনে সীটের লিস্ট শো করল কম্পিউটারে। কোনো সীট দুটো নিতে চাই জানতে চাইল। আমি বললাম কোনটা কোনটা খালি আছে? সে আরেকবার মিষ্টি করে হেসে বলল, সবই খালি। এখনো ঐদিনের কোনো টিকিটই বিক্রি হয় নি। সে বলল, পেছনে বসলে মুভি নাকি ভালো দেখা যায়। তাই H সারির 10 ও 11 নম্বর টিকিট কেটে ফেললাম। দুটো টিকিটের ট্যাক্সসহ দাম পড়ল $16.25 CAD. 
আমি কেনো মুভিটা দেখতে আগ্রহী হলাম? কারণ টরন্টোতে তাও আমার বাড়ির পাশে cineplex এ একটা বাংলা মুভি চলছে তাও এত হাইপে থাকা মুভি। অবশ্যই চলমান অন্যান্য মুভি হলে এতটা আগ্রহী হতাম না।
আমি কিন্তু কোনো শাকিবিয়ান না। ওনার ছবি হলে গিয়ে জীবনে এই প্রথম দেখা হবে। যাই হোক বিদেশের মাটিতে দেশি মুভি দেখার মধ্যে একটা আলাদা অনূভুতি কাজ করে। 
আমি ছেলেটাকে বললাম how long have you been working here? সে বলল, "I started working here recently" সে আরো জানাল, সে একজন স্টুডেন্ট এবং সে ইউনিভার্সিটিতে পড়ালেখা করে। তার বাবামা অরিজিনালি পাকিস্তানি। সেই সুবাদে ছেলেটা পাকিস্তানি কানাডিয়ান। ফর্সা গায়ের রং আর সুন্দর চাপ দাড়িতে ২২ বছরের এই ছেলেকে দারুণ স্মার্ট লাগছে। আর হাইলি কমিউনিকেশন স্কিলে কাস্টমার সার্ভিসে সে চমৎকার পারফরমেন্স করে যাচ্ছে যা তার ভবিষ্যত ক্যারিয়ারের জন্য একটা ভালো রেফারেন্স হয়ে থাকবে। 
আপনাদের সবার মঙ্গল হোক।
কাজী হালিমা আফরীন
টরন্টো, কানাডা।












Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form