সাড়ে ষোল সিরিজটি কিভাবে দেখবেন দেখে নিন

সাড়ে ষোল সিরিজটি কিভাবে দেখবেন দেখে নিন


সাড়ে ষোল সিরিজটি কিভাবে দেখবেন দেখে নিন


আপকামিং সিরিজ 'সাড়ে ষোল' সিরিজের ট্রেলার প্রকাশ হয় আজ। যদি বলতে হয়, এককথায় ইমপ্রেসিভ। ট্রেলার জুড়ে টানটান থ্রিলার, সাসপেন্স ছিল তুঙ্গে। সুউচ্চ ভবনের সাড়ে ষোল তলায় কি ঘটে সেই রহস্য উদঘাটন হবে সিরিজ জুড়ে। রহস্য উদঘাটন করতে দেখা যাবে ল'য়ার রেজাকে। এই চরিত্রে আফরান নিশো একেবারে নতুন রুপে হাজির হবেন। তার এটিটিউড দুর্দান্ত লেগেছে ট্রেলারে। সংলাপ ছিল অসাধারণ। এছাড়া ইন্তেখাব দিনার, জাকিয়া বারী মম, ইমতিয়াজ বর্ষনসহ সবাইকে দারুণ লেগেছে। সিরিজের বিজিএম, কালার গ্রেডিং যথেষ্ট ভালো হয়েছে। সবমিলিয়ে নির্মাতা ইয়াসির আল হক দারুণ একটা সিরিজ উপহার দিচ্ছেন। শুভ কামনা রইল।

Violet Inn-এর সাড়ে ষোল তলার গল্প ঠিক কেমন?
সব রহস্যের সমাধান হবে খুব তাড়াতাড়ি!
প্রকাশিত হয়েছে আফরান নিশো, জাকিয়া বারী মম, ইমতিয়াজ বর্ষণ, ইন্তেখাব দিনার, আফিয়া তাবাসসুম বর্ণ, শাহেদ আলী অভিনীত এবং ইয়াসির আল হক পরিচালিত অরিজিনাল সিরিজ 'সাড়ে ষোল' এর অফিসিয়াল ট্রেইলার। একটি প্ল্যান, একটি খুন এবং সম্ভাব্য খুনিকে খোঁজার গল্প-ই বলছে 'সাড়ে ষোল'। আপাতত ট্রেইলার বেশ প্রমিসিং লাগলো। দেখা যাক সিরিজটি কেমন হয়!

"সুন্দরী মেয়েদের সব কিছুই আমার পছন্দ...  
এক্সেপ্ট বিশ্বাসঘাতকতা।"

রেজা অর্থাৎ আফরান নিশো সাড়ে ষোল সিরিজের একজন সফল আইনজীবী। যখন তার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মামলায় জয়ী হওয়ার পথে তখন ভায়োলেট ইনের সাড়ে ১৬ তলায় একটি রহস্যময় দুর্ঘটনা ঘটে এবং এই ঘটনাটি তার জীবনে সবকিছু বদলে দেয়। কিন্তু রেজা কি পারবে নিজেকে এই মিথ্যা ঘটনা থেকে বাঁচাতে। 

অভিনয় করেছে:

আফরান নিশো
জাকিয়া বারী মোমো
শাহেদ আলী
ইন্তেখাব দিনার
ইমতিয়াজ বর্ষন


আপনি গুগল এ গিয়ে (taka1000) লিখে সার্চ করুন এবং এই (taka1000.com) ওয়েবসাইট এ প্রবেশ করুন.

তারপর আপনি ওয়েবসাইট এ ডুকে ওয়েবসাইট এর সার্চ অপসন এ গিয়ে মুভি নাম লিখে সার্চ করুন. 

তাহলে আপনি মুভি দেখতে পারবেন এবং ডাউনলোড করতে পারবেন. 

Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form