lged কার্য সহকারী বিগত সালের প্রশ্ন pdf

lged কার্য সহকারী বিগত সালের প্রশ্ন pdf


স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের ওয়ার্ক অ্যাসিস্ট্যান্ট পরীক্ষার প্রশ্নের সমাধান ২০২৩
আপনাদের সবাইকে স্বাগতম জানিয়ে আজকের এই আর্টিকেলটি শুরু করছি। আজকের এ আর্টিকেলে আমরা বরাবর ন্যায় প্রশ্ন সমাধান নিয়ে আলোচনা করব। আজকের আলোচনার বিষয় এলজিইডি(LGED) কার্য সহকারী পরীক্ষার MCQ প্রশ্ন সমাধান নিয়ে। তাই এলজিইডি কার্য সহকারী প্রশ্নের সমাধান পেতে আমাদের আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন। তাই যারা ওয়ার্ক অ্যাসিস্ট্যান্ট বা কার্য সহকারী পদে এমসিকিউ পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তাদের জন্য আজকের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। সুতরাং শুরু থেকে শেষ পর্যন্ত আমাদের সাথেই থাকুন। 

LGED পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৩
গত ২৪ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডি কার্য সহকারী পদে ৪০০ টি শূন্য পদে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল। ৪০০ টি শূন্য পদের বিপরীতে প্রায় লক্ষাধিক প্রার্থী এ পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন। একটি পদের বিপরীতে প্রায় চার হাজার জন প্রার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেছিল। সুতরাং বলা যায় পরীক্ষায় প্রতিযোগিতা ছিল অনেক। তাই বলায় বাহুল্য পরীক্ষাটি কঠিন হয়েছিল। 

এলজিইডি পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৩
গত ১১-০১-২০২১ তারিখে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডি কার্য সহকারী পদে ৪০০টি শুন্য পদের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। ৪০০ টি শূন্য পদের বিপরীতে প্রায় লক্ষাধিক পরীক্ষার্থী এমসিকিউ পরীক্ষার অংশগ্রহণ করে। পরীক্ষার্থীর সংখ্যা লক্ষ্য করলে বোঝা যায় পরীক্ষাটি কতটা কঠিন হয়েছে। অর্থাৎ প্রতিটি পদের জন্য প্রায় চার হাজার জন প্রার্থী নিয়োগ পরীক্ষায় অংশ নেয়।


lged কার্য সহকারী বিগত সালের প্রশ্ন pdf


Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form