অনলাইনে টাকা ইনকাম grow earn আ্যপস ডাউনলোড premiumjobbd.xyz

অনলাইনে টাকা ইনকাম grow earn আ্যপস ডাউনলোড premiumjobbd.xyz



আসসালামু আলাইকুম! কেমন আছেন সবাই? আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। বর্তমান সময়ে অনলাইন টাকা ইনকাম করা খুবই সহজ ব্যপার হয়ে গেছে। আপনার হাতে একটি মোবাইল ফোন থাকলেই সেটি দিয়ে টাকা ইনকাম করতে পারবেন। 

বর্তমানে অনলাইনে টাকা ইনকাম করার সবচেয়ে জনপ্রিয় মাধ্যম হচ্ছে Online Earning Apps এ কাজ করা। এই টাকা ইনকাম আ্যপস এ কোন অভিজ্ঞতা ছারাই অনলাইনে টাকা ইনকাম করতে পারবেন। Online Earning Apps এ কাজ করতে শুধু একটি মোবাইল ফোন এবং ইন্টারনেট থাকলেই আপনি ঘরে বসে টাকা ইনকাম করতে পারবেন। বর্তমানে টাকা ইনকাম করার সবচেয়ে জনপ্রিয় আ্যপস হচ্ছে Grow Earn V16. তো বন্ধুরা আজকের এই আর্টিকেল এ আপনারা জানতে পারবেন কিভাবে ঘরে বসে খুবি সহজ কাজ করে প্রতি মাসে ২-৩ হাজার টাকা ইনকাম করবেন। 

Grow Earn V16 পরিচিতিঃ

Grow Earn V16 টাকা ইনকাম আ্যপসটি প্রায় ২ বছর যাবত সততার সাথে ইউজার দের পেমেন্ট দিয়ে আসছে। Grow Earn আ্যপসটির প্রথিষ্ঠাতা হলেন MD: Rubel Hasan। Grow Earn টাকা ইনকাম আ্যপসে আপনারা এড দেখে টাকা ইনকাম করতে পারবেন। তো কিভাবে এই আ্যপসটি ডাউনলোড করবেন এবং কিভাবে একাউন্ট করে কাজ করবেন সে বিষয়ে আলোচনা করা যাক।

অনলাইনে টাকা ইনকাম Grow Earn আ্যপস ডাউনলোড

প্রথমে Grow Earn আ্যপসটি ডাউনলোড করার জন্যে নিচের ডাউনলোড বাটনে ক্লিক করে অনলাইনে টাকা ইনকাম করার সবচেয়ে জনপ্রিয় আ্যপসটি ডাউনলোড করুন। এরপর ইনস্টল প্রক্রিয়াটি সম্পুর্ন করুন।

টাকা ইনকাম করার সহজ উপায় Grow Earn আ্যপস এ একাউন্ট খোলার নিয়ম

এপ্সটি ইন্সটল করা হয়ে গেলে স্ক্রিনশর্টে দেখানো অনুযায়ী প্রথমে আপনার নাম দিবেন এরপর আপনার মোবাইল নাম্বার দিবেন এরপর আমাদের এই রেফার কোড টি ইউজ করবেন তারপর পাসওয়ার্ডের অপশনে একটি সুন্দর পাসওয়ার্ড দিবেন। বুম! আপনারা অ্যাকাউন্ট খোলা সম্পূর্ণ হয়েছে। এরপর আপনার মোবাইল নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করে নিবেন।

অনলাইনে টাকা ইনকামের Grow Earn আ্যপে কাজের নিয়ম

Grow Earn অ্যাপে আপনারা এড দেখে টাকা ইনকাম করতে পারবেন। অ্যাপসের হোম পেজ এ টাস্ক নামে একটি অপশন পাবেন। সেখানে আপনারা ইউটিউব ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন। এডস ভিউ করে টাকা ইনকাম করতে পারবেন এবং ওয়েবসাইট ভিজিট করে অনলাইনে টাকা ইনকাম করতে পারবেন।

রেফার করে টাকা ইনকাম Grow Earn অ্যাপসে কিভাবে রেফার করবেন

Grow Earn অ্যাপসে প্রতি রেফার এর জন্য আপনি ২০ টাকা করে পাবেন। রেফার করে টাকা ইনকামের জন্য সবচেয়ে ভালো মাধ্যম হচ্ছে Grow Earn আ্যপস এ রেফার করা। রেফার করার জন্য More অপশনে ক্লিক করবেন। এরপর রেফার ফ্রেন্ডস নামে একটি অপশন পাবেন। সেই অপশনে ক্লিক করলে আপনি আপনার রেফার কোড পাবেন। এখন আপনার রেফার কোড ব্যবহার করে কেউ যদি একাউন্ট খুলে তাহলে আপনি ২০ টাকা পাবেন। এছাড়াও ১০ থেকে ২০% আপনি রেফার কমিশন পাবেন। 


কিভাবে Grow Earn আ্যপস থেকে টাকা বিকাশ বা নগদে নিবেন

টাকা উইথড্র করার জন্য অ্যাপস এর ভিতর More নামে একটি অপশন পাবেন। সেখানে ক্লিক করলেই Withdraw Money নামে একটি অপশন পাবেন। Withdraw Money অপশনে ক্লিক করে এখানে আপনি রিচার্জ, বিকাশ, নগদ, রকেটের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। মাত্র ২০ টাকা হলেই আপনি রিচার্জের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন এবং মাত্র ২০০ টাকা হলেই আপনি বিকাশ অথবা নগদের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন এবং মাত্র ১০০ টাকা হলেই আপনি রকেটের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। এখন উইথড্র করার জন্য আপনি যে মাধ্যমে পেমেন্ট নিতে চান সেখানে ক্লিক করে আপনার নাম্বার এবং আপনি কত টাকা উইড্র করতে চান সেই পরিমান দিয়ে উইথড্র অপশন এ ক্লিক করলেই আপনার উইথড্র সফল হয়ে যাবে। এখন আপনি ২৪ ঘন্টার মধ্যে আপনার টাকা পেয়ে যাবেন। 

আশা করি আপনারা বুঝতে পারছেন অনলাইনে টাকা ইনকাম Grow Earn অ্যাপস এ কিভাবে একাউন্ট খুলবেন? কিভাবে কাজ করবেন? কিভাবে রেফার করবেন? এবং কিভাবে টাকা উইথড্র করবেন? সকল বিষয় সম্পর্কে বুঝতে পেরেছেন। আজকের এই আর্টিকেলটি যদি আপনাদের ভালো লাগে তাহলে অবশ্যই আমাদের আর্টিকেলটি বেশি বেশি শেয়ার করবেন। আমাদের এই আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। 





Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form