taka 11 com - topwin 71.com

taka 11 com - topwin 71.com


অনলাইন থেকে টাকা ইনকাম করার অ্যাপস

ইতিমধ্যে আমরা আমাদের ওয়েবসাইটে অনলাইন থেকে আয় করার জন্য বিভিন্ন রকম অ্যাপস গুলো শেয়ার করেছি আপনারা হয়তো এই অ্যাপসগুলোকে কাজ করলে ভালো পরিমাণ অর্থ উপার্জন করতে পারবেন তবে আজকে আমি একটু নতুন আর্নিং অ্যাপ শেয়ার করতে যাচ্ছি যেগুলোর মাধ্যমে আপনি প্রচুর ইনকাম করতে পারবেন টাকা ইনকাম করার অ্যাপ ২০২৩.

কোন app দিয়ে টাকা ইনকাম করা যায়

প্রথমে আমরা জানবো টাকা ইনকাম করার অ্যাপ বাংলাদেশ সম্পর্কে বিশেষ করে আপনাকে এই অ্যাপস গুলো নিচের লিস্ট করে দেওয়া হয়েছে এবং এই অ্যাপ গুলো নিয়ে আমরা বিস্তারিত আলোচনা করব।

১. বিকাশ অ্যাপ দিয়ে টাকা ইনকাম করতে চান সে ক্ষেত্রে অবশ্যই আপনাকে বিকাশ অ্যাপস টি ডাউনলোড করে নিতে হবে এরপর বিকাশ রেফার করে আপনি অর্থ উপার্জন করতে পারবেন বিকাশ রেফার কিভাবে করতে হয় অবশ্যই আপনি বিকাশ অ্যাপ এর মেনু যেটি রয়েছে এখানে যাবেন।

এরপর আপনি দেখতে পাবেন রেফারে ফ্রেন্ড নামের একটি অপশন এখানে আপনি যে লিঙ্কটি পাবেন একটি কপি করে আপনি অন্য কাউকে শেয়ার করার মাধ্যমে করতে পারবেন।

কিংবা এই লিংকটিতে বিকাশ অ্যাপ ডাউনলোড করে একটি অ্যাকাউন্ট তৈরি করে লেনদেন করালে আপনি 100 টাকা বোনাস পেয়ে যাবেন দৈনিক এভাবে যদি আপনি দশটি একাউন্ট করাতে পারেন তাহলে আপনি হিসাব করে দেখুন কত টাকা।

২. Vodi app দিয়ে টাকা আয় করার জন্য প্রথমে আপনাকে গুগল প্লে স্টোর থেকে সফটওয়্যার ডাউনলোড করে নিতে হবে এরপর আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে।

এরপর আপনি বিভিন্ন রকম ভিডিও গুলো তৈরি করে কিংবা আপলোড করে রেফার করে প্রচুর অর্থ উপার্জন করতে পারেন বৌদি অ্যাপস থেকে।

online income apps in Bangladesh 2023

  • Etsy
  • eBay
  • Amazon Seller
  • Facebook Marketplace

উপরে আমি যে ৪ টি অ্যাপস শেয়ার করেছি এগুলোর মাধ্যমে আপনি প্রচুর অর্থ উপার্জন করতে পারবেন যাইহোক এখন এই অ্যাপস গুলো সম্পর্কে আমরা বিস্তারিত আলোচনা করতে যাচ্ছি।

eBay থেকে আপনি যদি ইনকাম করতে চান সে ক্ষেত্রে অবশ্যই আপনাকে প্রথমে ইবে সফটওয়্যার ইন্সটল করে নিতে হবে এরপর আপনি এখানে থাকতে পারবেন বিভিন্ন রকম প্রোডাক্ট যেগুলো আপনি বিভিন্ন মার্কেটপ্লেসে শেয়ার করে প্রচুর অর্থ উপার্জন করতে পারবেন।

2. Etsy Shop এখানে আপনি শুধুমাত্র বিভিন্ন পোশাকের লিঙ্কগুলো শেয়ার করার মাধ্যমে ইনকাম করতে পারবেন যেমন ধরুন আপনি Etsy App ডাউনলোড করেছেন এবং তাদের যে এফিলিয়েট প্রোগ্রাম রয়েছে এখানে জয়েন করছেন এবং অ্যাফিলিয়েট প্রোগ্রাম এর মাধ্যমে আপনি যে প্রোডাক্টটি শেয়ার করবেন এটি আগে কনভার্ট করে নেবেন এরপর আপনি ওই লিংকটি শেয়ার করুন যদি আপনার একটি ওয়েবসাইট থেকে কিনব একটি বড় ইউটিউব চ্যানেল থাকে তাহলে আপনি প্রচুর অর্থ উপার্জন করতে পারবেন।

3. Amazon Seller হিসেবে আপনি প্রচুর অর্থ উপার্জন করতে পারেন তার জন্য আপনাকে অবশ্যই অ্যামাজন অ্যাফিলিয়েট প্রোগ্রাম এ জয়েন করতে হবে এরপর অ্যামাজনের যে প্রোডাক্ট গুলো রয়েছে এগুলো বিভিন্ন মার্কেটপ্লেসে শেয়ার করতে হবে এর মাধ্যমে যদি কেউ প্রোডাক্ট গুলো কিনে রাখে তাহলে আপনি এখান থেকে ভালো কমিশন পেতে পারেন এবং পাবেন।

4. Facebook Marketplace থেকে টাকা ইনকাম করার জন্য আপনাকে অবশ্যই Facebook মার্কেটপ্লেসে জয়েন করতে হবে এবং সেখানে যে কাজগুলো রয়েছে এগুলো করতে হবে।

কিভাবে অ্যান্ড্রয়েড অ্যাপস দিয়ে টাকা আয়

ফ্রি টাকা ইনকাম apps এন্ড্রয়েড মোবাইলের মাধ্যমে কিভাবে অর্থ উপার্জন করা যায় আজকের আর্টিকেল এর মাধ্যমে আমি আপনাদেরকে যতটুকু সম্ভব চেষ্টা করেছে জানানোর জন্য এটা আপনি যদি অনলাইনে ইনকাম আইডিয়া সম্পর্কে জানতে চান।

তাহলে অবশ্যই আমাদের সাথে কানেক্টেড থাকুন কিভাবে আমাদের কমেন্ট বক্সে লিখে জানাতে পারেন আজকে এতোটুকুই ভাল থাকুন সুস্থ থাকুন আগামী পর্বে আরো ভালো বিষয়গুলো নিয়ে আলোচনা করা হবে ধন্যবাদ।





Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form