সহবাস করার সময় জলে কেন - Sohobash korar somoy jhole keno

সহবাস করার সময় জলে কেন - Sohobash korar somoy jhole keno


সহবাস করার সময় জলে কেন
প্রথমত স্ত্রী সহবাস করার সময় স্ত্রীর যৌনাঙ্গে যদি পিচ্ছিলকারক পদার্থ বের না হয় অর্থাৎ স্ত্রীর কাম রস বের না হয় ঠিক তখন যদি আপনি লিঙ্গ প্রবেশ করান তাহলে স্ত্রীর যৌনাঙ্গে ব্যথা বা প্রদাহ সৃষ্টি হতে পারে।

আরে স্বাভাবিকভাবে স্ত্রী যৌনাঙ্গের ভিতরে চামড়া অতিসংবেদনশীল তাই এখানে প্রদাহ সৃষ্টি হলে ব্যথা লাগবে জলুনি হবে এটিই স্বাভাবিক। মূলত সহবাস করার সময় স্ত্রীর যৌনাঙ্গে ব্যথা হলেই জ্বালাপোড়ার সৃষ্টি হয় আর এগুলো হয়ে থাকে স্ত্রীর যৌনাঙ্গে কাম রস না আসার কারণে।

সেক্সের পরে ব্যথা অনুভব করা অস্বাভাবিক নয় এবং এর বিভিন্ন কারণ থাকতে পারে। যৌন-পরবর্তী ব্যথার কিছু সাধারণ কারণ হল:

তৈলাক্তকরণের অভাব: অপর্যাপ্ত প্রাকৃতিক তৈলাক্তকরণ বা সহবাসের সময় পর্যাপ্ত কৃত্রিম তৈলাক্তকরণ ব্যবহার না করলে ব্যথা বা অস্বস্তি হতে পারে। এটি বিশেষত মহিলাদের জন্য সত্য যারা যোনি শুষ্কতা অনুভব করতে পারে।

ভ্যাজাইনাল ইনফেকশন: ইস্ট ইনফেকশন, ব্যাকটেরিয়াল ভ্যাজিনোসিস, বা সেক্সুয়ালি ট্রান্সমিটেড ইনফেকশন (STIs) এর মত ইনফেকশনের ফলে সেক্সের পরে ব্যথা, জ্বালাপোড়া বা চুলকানি হতে পারে।

এন্ডোমেট্রিওসিস: এন্ডোমেট্রিওসিস এমন একটি অবস্থা যেখানে জরায়ুকে রেখাযুক্ত টিস্যু এর বাইরে বৃদ্ধি পায়। এটি সহবাসের সময় এবং সহবাসের পরে ব্যথা হতে পারে।

পেলভিক ইনফ্ল্যামেটরি ডিজিজ: পেলভিক ইনফ্লামেটরি ডিজিজ (পিআইডি) হল মহিলাদের প্রজনন অঙ্গের সংক্রমণ। এটি সহবাসের সময় এবং পরে ব্যথার পাশাপাশি অন্যান্য উপসর্গ যেমন জ্বর, অস্বাভাবিক স্রাব এবং বেদনাদায়ক প্রস্রাবের কারণ হতে পারে।

আঘাত বা ট্রমা: কখনও কখনও সেক্সের কারণে যৌনাঙ্গে শারীরিক আঘাত বা আঘাত হতে পারে, যা পরে ব্যথা হতে পারে।

সহবাস করার সময় জ্বালাপোড়া করে কেন
স্বাভাবিকভাবে আপনি যখন একজন মিলুকে যৌন উত্তেজনা অনুভব করা বা মেয়েদের স্তনে কিংবা তাদেরকে সামান্য আদর করেন তখন তাদের যৌনাঙ্গ ভিজে যায় আসলে যৌনাঙ্গ ভিজে যাওয়ার মানে তার যৌন সহবাসের জন্য প্রস্তুত হয়েছে এটি নির্দেশ করে।

তবে কিছু কিছু মেয়েদের ক্ষেত্রে ব্যতিক্রমী দেখা যায় তাদের সহবাস করবে আদর করলে তারা তাদের যৌনাঙ্গ ভেজাতে সক্ষম হয় না বা তাদের কাম রস বের হয়না আর এর কারণ হচ্ছে মেয়েদের যৌন উত্তেজনা কম থাকে আর কাম রস বের না হওয়ার সময় যদি লিঙ্গ প্রবেশ করেন তাহলেই মেয়েরা ব্যাথা অনুভব করবে

মেয়েদের সহবাস করার সময় জলে কেন
একজন পুরুষের উচিত হবে স্ত্রীর যোনিতে লিঙ্গ প্রবেশের পূর্বে স্ত্রীকে ভালভাবে যৌন উত্তেজনা উত্তেজিত করে না এজন্য আনুষাঙ্গিক যৌন সহবাসের যে কার্যক্রম গুলো রয়েছে সেগুলো সে করতে পারে যেমন স্ত্রীর মুখে চুমু খাওয়া স্ত্রীর যৌনাঙ্গ বা স্ত্রীর স্তনে চুমু খাওয়া কি শরীরের অন্য অঙ্গগুলো আদর প্রদান করা।

কেননা কিছু মেয়েদের যৌন উত্তেজনা বেশি থাকার কারণে তারা খুব সহজেই যৌন উত্তেজনা অনুভব করে এবং তাদের যোনিদেশ বেঁচে যায় তবে কিছু মেয়েদের রয়েছে যারা দীর্ঘ সময় পর যৌন উত্তেজনা অনুভব করে এবং তাদের কাম রস বের হতে একটু দেরি হয়।

সহবাস করার সময় যৌনাঙ্গ জলে কেন
তবে আপনার সঙ্গিনীর যদি কাম রস একেবারেই বের না হয় তাহলে কিন্তু আপনার দুশ্চিন্তার কোনো কারণ নেই আমরা আমাদের আর্টিকেলটিতে যে প্রোডাক্ট তুলে ধরেছি এইযেল কি আপনার লিঙ্গে ভালোভাবে মাখিয়ে নিবেন তাহলে এটি স্ত্রীলিঙ্গে প্রবেশ করালে কোনো প্রকার ঘর্ষণের সৃষ্টি করবে না বা প্রদাহের সৃষ্টি করবে না।


সহবাসের সময় ডেকে আনন্দদায়ক করতে স্ত্রীকে ব্যথা মুক্ত রাখতে অনেকেই এ ওয়াই জেল ব্যবহার করে থাকেন তাই আপনি একটি যেতে পারে এবং ব্যবহার করার মাধ্যমে পরিপূর্ণ যৌন সহবাসের আনন্দ উপভোগ করতে পারেন এবং স্ত্রীকেও দিতে পারেন


Only Health Purpose

Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form