bonus book pdf Download || tipu sultan pdf

bonus book pdf Download || tipu sultan pdf


bonus book pdf Download || tipu sultan pdf


ইংরেজি বিদেশি ভাষা, এই ভাষা আমাদের আয়ত্বে আনা একটা কঠিন সমস্যা। কখনও বানান ভুল হয়ে যায় আবার কখনও word এর অর্থও ভুলে যায়। এ সব সমস্যাগুলোর আংশিক এমনভাবে বেছে নেয়া হয়েছে যে ইংরেজির জ্ঞান খুব বেশি নাহলেও কোনো সমস্যা নেই, যেকেউ সহজে মনে রাখতে পারবে। সত্যি কথা বলতে কি, কিছু কিছু সমস্যা আসলে খাঁটি ইংরেজির সমস্যা নয়-যুক্তিতর্কের সমস্যা । আমি নিজে সেগুলোর পেছনে দীর্ঘ তিন বছর সময় ব্যয় করে পাঠকের সামনে তুলে ধরার চেষ্টা করেছি। এই বইয়ের প্রতিটি পর্বে যুক্তি, উপমা ও গল্পের মাধ্যমে প্রতিটি word কে এমনভাবে তুলে ধরা হয়েছে, সেগুলোতে একবার চোখ বুলিয়ে গেলে যে কেউ মজা পাবে, ইংরেজি-দক্ষতা বৃদ্ধি করার জন্য এর চেয়ে মজার কোনো যুক্তি ব্যবহার করা যায় বলে আমার জানা নেই ।
আমি মনে প্রাণে বিশ্বাস করি, Yes, No, Very good 3 Bonus শব্দগুলো যেমন আমরা বাংলা শব্দের মতো বলে থাকি, তদ্রুপ প্রচ্ছদের শব্দ গুলোসহ আমার বই থেকে অনেক শব্দও ভবিষ্যতে বাংলা শব্দের মতো ব্যবহার করা হবে। যা আমাদের ইংরেজি ভাষাকে সহজ হতে সহজতর করার জন্য সাহায্য করবে এবং এই ভাষা শেখায় সকলকে আরো উৎসাহী করবে।

মো. টিপু সুলতান
সরিষাডুলী, দৌলতপুর, কুষ্টিয়া


বইটির ভেতরে আছে ইংরেজী কিছৃ ম্যাজিক্যাল শব্দ এবং বাংলা অর্থ সাথে অসাধারন ম্যাজিক্যাল কিছু ব্যাপার। এটি আমাদের দেশের ১ম শ্রেণীর ছাত্র থেকে শুরু করে বিসি এস প্রার্থীদের এবং স্কুল- কলেজ এর শিক্ষকদেরও বেশ উপকারে আসবে । কারন বুকটির ভেতরে রয়েছে জানা-অজানা বেশ কিছু শব্দ।
. বইপোকা বন্ধু আছেন ( টিউটর ) যারা চাইলে আপনার পছন্দের লিষ্টে বইটি যুক্ত করতে পারেন। এবং পরিচিত হতে পারেন নতুন কিছু শব্দের সাথে। আমি পুরোটা পড়ে এখনো শেষ করতে পারিনি , তবে মনে হচ্ছে বইটির দ্বারা কিছুটা হলেও উপকারে আসবেন।


আপনি গুগল এ গিয়ে (taka1000,com) লিখে সার্চ করুন এবং এই ওয়েবসাইট এ প্রবেশ করুন 
তারপর আপনি ওয়েবসাইট এ ডুকে ওয়েবসাইট এর সার্চ অপসন এ গিয়ে বইয়ের নাম লিখে সার্চ করুন. 
তাহলে আপনি বই ডাউনলোড করতে পারবেন

Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form