Mayashalik (ময়াশালিক) Bangla Movie Download Link in mlwbd

Mayashalik (ময়াশালিক) Bangla Movie Download Link in mlwbd


রহস্যময় এক ভালোবাসার গল্পে প্রথমবার জুটি বেঁধেছেন তারকা অভিনেতা Md. Ziaul Faruque Apurba ও Sadia S Ayman । যেখানে তাদের দুজনকে দেখা যাবে আর্মি অফিসার অভি ও মেডিকেল স্টুডেন্ট সারাহ চরিত্রে। রোমান্টিক ফ্যান্টাসি জনারে ‘""#মায়াশালিক’""" ওয়েব সিনেমাটি নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা Shihab Shaheen , যিনি নিজস্ব ঢংয়ে ভালোবাসার গল্প বলায় পারদর্শী। এর গল্প এবং চিত্রনাট্য করেছেন জাহান সুলতানা।



এরইমধ্যে উন্মুক্ত হয়েছে সিনেমাটির ফার্স্টলুক পোস্টার ও টিজার। ৪৭ সেকেন্ডের টিজারে শুধু রহস্যের আভাস পাওয়া গিয়েছে যেখানে গল্পের অভি তার মায়াশালিককে খুঁজছেন! নাটক সিনেমার প্রেমের গল্পের সবটা সময় জুড়েই থাকে প্রেমিক, প্রেমিকা আর খলনায়ক। কিন্তু এই গল্পে সময় হচ্ছে খলনায়ক। এমতাবস্থায় কি হবে এই প্রেমের পরিণতি? এমন প্রশ্নই ছুঁড়ে দিয়েছেন নির্মাতা।

ধারণা করা যাচ্ছে, এটি একটি টাইম ট্রাভেলের গল্প যেখানে সময়কে ঘিরেই অনেক কিছু আবর্তিত হয়। তবে, নির্মাতার ভাষ্য, নির্মাতার ভাষ্য, ‘ইটস নট জাস্ট অ্যানাদার লাভ স্টোরি, মোর দ্যান অ্যা লাভ স্টোরি’। এখানে অনেক কিছুই রয়েছে। রোমান্স এবং ফ্যান্টাসির মিশেলে অন্যরকম এক ভালোবাসার গল্প। এমন জনরায় (রোমান্টিক ফ্যান্টাসি) এর আগে বাংলাদেশে কাজ হয়নি।


শিহাব শাহীন বলেন, এরইমধ্যে ফার্স্টলুক পোস্টার ও টিজার উন্মোচিত হয়েছে। এরপর ট্রেইলার আসবে। চলতি মাসের শেষের দিকে এটি মুক্তি পাবে। কাজটি ভালো হয়েছে। অপূর্ব এবং সাদিয়া দুজনেই তাদের সেরাটা দিয়ে পারফর্ম করেছেন। এখন বাকিটা দর্শক ভালো বলতে পারবে।

সাদিয়া আয়মান বলেন, কাজটি নিয়ে আমি অনেক বেশি এক্সাইটেড। আমার জায়গা থেকে আমি কোন কমতি রাখিনি, সর্বোচ্চ দিয়ে চেষ্টা করেছি। দুজন গুণী মানুষের সঙ্গে কাজ করেছি, এটা আমার জন্য অন্যরকম ভালো লাগার অভিজ্ঞতা। এখন সেটা মুক্তির অপেক্ষায় আছি, দর্শকরা কীভাবে গ্রহণ করে!

জানা গেছে আজ মঙ্গলবার সন্ধ্যায় সিনেমাটির ট্রেইলার উন্মুক্ত হবে এবং আগামী ১৯ শে ডিসেম্বর ওটিটি প্লাটফর্ম বিঞ্জে মুক্তি পাবে অপূর্ব-সাদিয়া জুটির প্রথম এ সিনেমা।



🎬 ওয়েবফিল্মঃ মায়াশালিক  

🎥 পরিচালকঃ শিহাব শাহীন 

☢️ প্ল্যাটফর্মঃ বিঞ্জ [ফ্রি কন্টেন্ট]



#স্পয়লার_মুক্ত 



আমার মনে হয় দর্শকদের ভিন্ন স্বাদ এনে দিবে 'মায়াশালিক' । ট্রেলার দেখে ভাবছিলাম পুরোপুরি চিরচেনা রোমান্টিক একটা কাজ হবে। সেই ভুল ভেঙ্গে দিলেন নির্মাতা শিহাব শাহীন। একদম নতুন একটা জনরা নিয়ে দুর্দান্ত এক্সপেরিমেন্ট করেছেন নির্মাতা। এটাকে বলা যায় রোমান্টিক সায়েন্স ফিকশন। পুরো ফিল্মটি ভীষণ এনজয় করছি। সময়, নিয়তি, বাস্তবের এক অপূর্ব মিশেল। 



'মায়াশালিক' ওয়েব ফিল্মটির গল্প একজন অবসরপ্রাপ্ত তরুণ সামরিক কর্মকর্তাকে ঘিরে। শারীরিকভাবে আঘাতপ্রাপ্ত হওয়ায় সেনাবাহিনীর চাকরি ছাড়েন সাইফ অভি। ডিপ্রেশন থেকে মুক্তি পেতে শহরের কোলাহল থেকে দূরে এক জায়গায় চলে যান তিনি, যেখানে মোবাইল ফোনের নেটওয়ার্ক নেই। সেখানে তাকে ঘিরে কিছু অদ্ভুত কর্মকাণ্ড ঘটতে থাকে। প্রেমে পড়েন অদ্ভুত এক মিষ্টি মেয়ের। এইসব নিয়ে গল্প এগিয়ে চলে। ফিল্মটির প্রায় অর্ধেক শেষ করার পরই বিভ্রম ঘটাবে আপনার। হারিয়ে যাবেন গল্পের গভীরে। দারুণ এককথায়। 




ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জের জন্য 'মায়াশালিক' নির্মাণ করেছেন বর্তমান সময়ের বহুল এবং অন্যতম জনপ্রিয় নির্মাতা শিহাব শাহীন। প্রেমের গল্পে অসাধারণ নির্মাণে জুড়ি নেই এই নির্মাতার। নিজস্ব ভঙ্গিতে ভালোবাসার গল্প বলায় তিনি পারদর্শী। ওটিটি প্ল্যাটফর্মে 'সিন্ডিকেট' বানিয়ে আমাদের মুগ্ধ করেছেন। এবার তিনি সম্পূর্ণ ভিন্নধর্মী কন্টেন্ট নিয়ে হাঁটলেন বলতে গেলে। রোমান্টিক জনরায় সম্পূর্ণ নতুন আরেকটি জনরা যোগ করে বানালেন ফিল্ম 'মায়াশালিক' । অসাধারণ কনসেপ্ট, অসাধারণ মেকিং। কিছুটা স্লো গতিতে এগোলেও স্ক্রিনপ্লে আপনাকে হুকড রাখবে। এবং গল্পের টুইস্টে ডুবে যাবেন। 



অভিনয় বিভাগে সবাই সাবলীল। জিয়াউল ফারুক অপূর্ব বেস্ট পারফর্ম করেছেন। এমন গল্পে তিনি দুর্দান্ত। খুবই চমৎকার লেগেছে আমার। সাদিয়া আয়মান তাক লাগিয়ে দিল। কি দুর্দান্ত অভিনয় মেয়েটার! বহুদূর যাবেন আপনি। ইমতিয়াজ বর্ষণ আবারও প্রমাণ দিলেন তিনি অসাধারণ একজন এক্টর। এছাড়া বাকিরাও যতটুকু ছিলেন ভালো করেছেন। 

অন্যান্য দিক নিয়ে বললে.....ক্যামেরার কাজ, কালার গ্রেডিং, সিনেমাটোগ্রাফি, ব্যাকগ্রাউন্ড মিউজিক সহ সব মিলিয়ে মনে হয়েছে অসাধারণ। লোকেশন চোখে শান্তি দিয়েছে। বাংলোটা বেশ সুন্দর ছিল। তাহসানের কন্ঠে একটু চমকিত হয়েছি। 


প্রথমে,  ← https://filepress.lol/file/63a1c4b806d07b2afcc83686 ← এই .লিংকটি.কপি করে নিয়ে যেকোনো ব্রউজারে যেমনঃ- Chrome , UC-browser ইত্যাদিতে সার্চ করলেই মুভিটি পেয়ে যাবেন ।
 








Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form