LGED question bank pdf 2023 | LGED work assistant exam question

LGED question bank pdf 2023 | LGED work assistant exam question

lged কার্য সহকারী বিগত সালের প্রশ্ন pdf



এলজিইডি প্রশ্ন সমাধান 2023, স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের চাকরির বিজ্ঞপ্তি, এলজিইডি প্রশ্নপত্র, এলজিইডি লিখিত পরীক্ষা, এলজিইডি এমসিকিউ সমাধান, স্থানীয় সরকার প্রকৌশল চাকরির পরীক্ষা, এলজিইডি প্রিলিমিনারি পরীক্ষা, স্থানীয় সরকার প্রকৌশল প্রশ্ন সমাধান, এলজিইডি প্রশ্নের উত্তর, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর পরীক্ষা , এলজিডি পরীক্ষা প্রশ্ন সমাধান, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর পরীক্ষা প্রশ্নপত্র।

স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ MCQ সমাধান

আজ স্থানীয় সরকার প্রকৌশল বিভাগে চাকরির পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও, LGED প্রশ্ন সমাধান 2023 আমাদের ওয়েবসাইটে উপলব্ধ। বিপুল সংখ্যক পরীক্ষার্থী এই পরীক্ষায় অংশগ্রহণ করে। দীর্ঘদিন পর এলজিইডি এ পরীক্ষা নেয়। 01 ক্যাটাগরির চাকরির বিজ্ঞপ্তিতে মোট 180টি শূন্যপদ। পদটির নাম হিসাব সহকারী। এই চাকরির বিজ্ঞপ্তিতে 61333 জন এলজিইডি অফিসিয়াল টেলিটক ওয়েবসাইটের মাধ্যমে তাদের অনলাইন আবেদন সম্পূর্ণ করেছেন। সফলভাবে অনলাইন আবেদন সম্পন্ন করার পর প্রার্থীরা অধীর আগ্রহে LGED অ্যাডমিট কার্ড এবং পরীক্ষার তারিখের জন্য অপেক্ষা করছেন। অবশেষে তাদের অপেক্ষার পালা শেষ। স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ তাদের অফিসিয়াল ওয়েবসাইট https://www.lged.gov.bd এবং দৈনিক সংবাদপত্রে পরীক্ষার তারিখ ও সময় ঘোষণা করে। এলজিইডি চাকরির পরীক্ষা 26 ফেব্রুয়ারি 2023 সকাল 11.00টা থেকে অনুষ্ঠিত হয়। থেকে 12.00 P.M.

এলজিইডি প্রশ্ন সমাধান 2023

LGED প্রশ্ন সমাধান 2023 এই সময়ে সবচেয়ে হাইলাইট করা বিষয়গুলির মধ্যে একটি। পরীক্ষা শেষ করার পর স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের চাকরির পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের সবাই একটি প্রশ্নের সমাধান চান। কারণ তারা পরীক্ষা করে কতগুলো প্রশ্নের সঠিক উত্তর দিয়েছে। আমি মনে করি এটি একটি ভাল ধারণা। অন্যদিকে, এটি করতে অনেক সময় ব্যয় হয়। যার জন্য অনেকেই তা করা থেকে বিরত থাকেন। তবে আপনাকে সাহায্য করার জন্য, আমরা সমস্ত প্রশ্নের সঠিক উত্তর নিয়ে এসেছি। যাতে আপনি টেনশন থেকে মুক্ত থাকেন। আর সে কতগুলো প্রশ্নের সঠিক উত্তর দিতে পেরেছে সে সম্পর্কে সচেতন থাকুন। তাই আপনার সময় নষ্ট না করে আপনার প্রশ্নপত্রটি পরীক্ষা করে দেখুন। যাইহোক, আপনি যদি কোন ভুল উত্তর খুঁজে পান তবে আমাদের জানান। আমরা যত তাড়াতাড়ি সম্ভব সমাধান করার চেষ্টা করি।


এলজিইডি প্রশ্নপত্র

LGED চাকরি পরীক্ষার প্রশ্নপত্র ডাউনলোডের জন্য প্রস্তুত। এলজিইডি (স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ) পরীক্ষা শেষ করার পর আমরা এলজিড প্রশ্নপত্র সংগ্রহ করি। উপরন্তু, আমরা এটি একটি ইমেজ ফাইল হিসাবে শেয়ার করি। আপনি যদি এলজিইডি পরীক্ষার প্রশ্নপত্র খুঁজছেন তবে আপনি এটি আমাদের ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে পারেন। আমরা একটি পরিষ্কার JPEG ইমেজ ফাইল আপলোড করি। আপনি চাইলে আপনার ডিভাইসে ডাউনলোড করতে পারেন। প্রশ্নপত্র ডাউনলোড করার জন্য এটিতে ক্লিক করুন এবং এটি একটি নিরাপদ স্থানে সংরক্ষণ করুন।




LGED question bank pdf 2023 | LGED work assistant exam question

Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form