কুরুলুস উসমান সিজন ৪ ভলিউম ১১৪ | কুরুলুস ওসমান সিজন ৪ ভলিউম ১১৪ | Kurulus

কুরুলুস উসমান সিজন ৪ ভলিউম ১১৪ | কুরুলুস ওসমান সিজন ৪ ভলিউম ১১৪ | Kurulus


Kurulus Osman Episode 114 Bangla Subtitles
আসসালামু আলাইকুম, আশা করি সকলেই ভালো আছেন, আমরা আশা করি আপনারা কুরুলুস উসমান ১১৩ তম পর্বটি দেখেছেন, পর্বটি দুর্দান্ত ও আকর্ষণীয় ছিলো৷ আজকের এই ভিডিওতে, আমরা কুরুলুস ওসমান ১১৪ তম পর্বের দ্বিতীয় ট্রেইলার সম্পর্কে আলোচনা করবো এবং ইতিহাস বৃত্তিক কিছু প্রশ্নের পর্যালোচনা করবো, ইনশাআল্লাহ। সুতরাং এই সংক্ষিপ্ত কিন্তু গুরুত্বপূর্ণ ভিডিওটি অবশ্যই শেষ পর্যন্ত দেখতে থাকুন, এবং আপনি আমাদের চ্যানেলে নতুন হয়ে থাকলে চ্যানেলটি সাবস্ক্রাইব করে পাশা থাকা বের আয়কন বাজিয়ে রাখুন।

Kurulus Osman Episode 114 Bangla Subtitles
এই ভিডিওতে, আমরা আলোচনা করব, ওসমান বে কীভাবে ইনগোল দূর্গ রক্ষা করবে, ইতিহাস কি বলে এই বিষয়ে, ওসমান বে ও ইসমিহান সুলতানার বিরোধ কি আরও বাড়তে থাকবে এবং কুরুলুস উসমান ১১৪ তম পর্বে কি ওসমান বে এবং মঙ্গোলদের মধ্যে যুদ্ধ হবে?

প্রথমত, ওসমান বে কিভাবে ইনগোল দূর্গ ফিরে পাবে এবং এই ঘটনার পর কি ওসমান বে এবং ইসমিহান সুলতানার বিরোধ আরও কঠিন হবে? আগের পর্বে আমরা দেখতে পাই, ওলোফ ইসমিহান সুলতানার সাহায্য না নিয়ে বরং বায়েন্দার বের সাহায্যে ইনগোল দুর্গ দখল করে ফেলে৷ তথ্য মতে, ইসমিহান সুলতানা ওসমান বেকে ইনগোল দুর্গ পুনরুদ্ধার করতে সাহায্য করবে কারণ এই দুর্গটি তার আদেশ ছাড়াই ওলোফ বাহিনী দখল করেছে৷

Kurulus Osman Episode 114 Bangla Subtitles
সুতরাং, ইসমিহান সুলতানা আসন্ন ১১৪ তম পর্বে ইনগোল দূর্গে যাবেন এবং তিনি ওলোফকে হুমকি দেবেন, যেমনটা আপনারা কুরুলাস ওসমান ১১৪ তম পর্বের ট্রেইলারে দেখতে পেয়েছেন৷ কারণ ইসমিহান সুলতানা ওসমান বেকে তার পক্ষে রাখতে চান, এই পরিস্থিতিতে ইসমিহান সুলতানা তার বিরুদ্ধে যেতে চায়বে না, কারন শীগ্রই একটি বিশাল মঙ্গোল সেনাবাহিনী তুর্কিদের আক্রমণ করতে আসছে।

সে কারণেই তিনি ইয়েনিশেহির দূর্গও ওসমান বেকে ফিরিয়ে দিবেন, এবং ইসমিহান সুলতানা ওসমান বেকে ইনগোল দূর্গ পুনরুদ্ধার করতে সহায়তা করবেন। ট্রেইলারে দেখা যায়, ইসমিহান সুলতানা ইনগোল দূর্গে প্রবেশ করেছেন এবং তার সৈন্যরা বাইজেন্টাইন সৈন্যদের উপর তলোয়ার চালিয়েছে, এবং ইসমিহান সুলতানা খুব রেগে আছে, সুতরাং শীগ্রই এই দূর্গ ওলোফের থেকে ফিরিয়ে নেওয়া হবে, তবে ইতিহাস বলে ইনগোল দূর্গ জয় করার পর এটা কখনো কেড়ে নিতে পারেনি শক্ররা, তবে সিরিজে দেখানো হচ্ছে উসমান বে থেকে এই দূর্গ শক্ররা কেড়ে নিয়েছে।

Kurulus Osman Season 4 Episode 114 Bangla Subtitles
এখন আমাদের পরবর্তী প্রশ্নে যাওয়া যাক, কুরুলুস ওসমান ১১৪ তম পর্বে উসমান বে এবং মঙ্গোলদের মধ্যে কি যুদ্ধ হবে? তথ্য মতে, ওসমান বে তার সমস্ত মিত্র বাহিনী নিয়ে এত বিশাল মঙ্গোল বাহিনীর বিরুদ্ধে কখনও যুদ্ধ করতে পারবেন না।


তাই সুলতান মাসউদের কারণে এই যুদ্ধ স্থগিত হতে পারে, আপনারা জানেন, মঙ্গোলরা সুলতান মাসুদকে ক্ষমতাচ্যুত করেছিল কিন্তু তাকে হত্যা করার নির্দেশ দেয়নি। সুলতান আলাউদ্দিন তাকে নিজ হাতে হত্যার নির্দেশ দেন, যার কারণে কমান্ডার সামাগর নিহত হন এবং মঙ্গোলদের দূত নিহত হন। Watch English Subtitles

Kurulus Osman Season 4 Episode 114 Bangla Subtitles
গাজান খান বা কমান্ডার নাইমান এলে তারা ওসমান বের কথা শুনবেন এবং সুলতান মাসুদকে সিংহাসনে বসিয়ে সুলতান আলাউদ্দিন কে ক্ষমতাচ্যুত করবেন, ইতিহাস মতে, সুলতান মাসুদ ১৩০৩ সালে মঙ্গোলদের দ্বারা আবার সিংহাসনে বসেন৷ তাই আমাদের মতে, সুলতান মাসুদ এবং সুলতান আলাউদ্দীনের কারণে ওসমান বে এবং মঙ্গোলদের মধ্যে কোন যুদ্ধ হবে না। আজ এই পর্যন্তই, খুব শীগ্রই দেখা হবে নতুন কোন ভিডিও তে, ধন্যবাদ।

নিচে থাকা  লিংকটি কপি করে অন্য একটি ব্রাউজার অথবা ব্রাউজারের নতুন একটি ট্যাব নিয়ে সেখানে কপি করা লিংকটি পেস্ট করুন এবং সেখান থেকে ডাউনলোড করুন।
Copy the below link and paste another browser👇👇👇

👉👉👉 https://odysee.com/$/download/Osman-114-Bn/93e9164c2d703d39c2e6b72fb218b8a50fbbd6c4 👈👈👈
_______________________________________________________________




Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form