কাইজার (Kaiser) ফুল ওয়েব সিরিজ ডাউনলোড

কাইজার (Kaiser) ফুল ওয়েব সিরিজ ডাউনলোড


কাইজার চৌধুরী একজন হোমিসাইড ডিটেকটিভ। ব্যক্তিগত জীবনে বিপর্যস্ত কাইজার একজন ভিডিও গেম অ্যাডিক্ট। ভীষণ বদমেজাজী এই ডিটেকটিভ রক্ত ভয় পায় কিন্তু ডিটেকটিভ হিসেবে তিনি অতুলনীয়। আবার পেশায় তিনি পুলিশের অ্যাডিশনাল কমিশনার। এমনই এক জটিল এবং চ্যালেঞ্জিং চরিত্রের মধ্য দিয়ে প্রথমবার ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম হইচইতে অভিষেক হতে যাচ্ছে দেশের এই সময়ের সবচেয়ে জনপ্রিয় এবং শক্তিশালী অভিনেতা আফরান নিশোর। 

‘কাইজার’ হইচইতে বাংলাদেশের প্রথম ডিটেকটিভ সিরিজ। তানিম নূরের পরিচালনায় সিরিজটি প্রযোজনা করেছে ফিল্ম সিন্ডিকেট। নাম ভূমিকায় আফরান নিশো ছাড়াও আরো অভিনয় করেছেন মোস্তাফিজুর নূর ইমরান, দীপান্বিতা মার্টিন, ইমতিয়াজ বর্ষণ, আহমেদ রেজা রুবেল, নাদের চৌধুরী, রিকিতা নন্দিনী শিমু, শাহেদ আলী, শতাব্দী ওয়াদুদ, সুমন আনোয়ার, সৌম্য জ্যোতি, নাজিবা বাশার, শঙ্খ জামান, জিনাত সানু স্বাগতা, আহমেদ হাসান সানী, মোস্তাফিজ শাহীন ও  শিশু শিল্পী হৃদ্ধি সহ আরো অনেকে।


এডিসি কাইজার চৌধুরী ব্যক্তিগত জীবনে বিপর্যস্ত, বদমেজাজি; এই হোমিসাইড ডিটেকটিভ রক্ত ভয় পায়। কিন্তু ডিটেকটিভ হিসেবে সে প্রথম শ্রেণির। আগামী ৮ জুলাই শহরে নতুন গোয়েন্দার দেখা মিলবে!

ফিল্ম সিন্ডিকেটের প্রযোজনায় এই সিরিজ দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে। সিরিজে ‘কাইজার’ চরিত্রে অভিনয় করেছেন ছোট পর্দার বড় তারকা আফরান নিশো। সিরিজটি নির্মাণ করেছেন তানিম নূর।

সিরিজে আরও অভিনয় করেছেন মোস্তাফিজুর নূর ইমরান, আহমেদ রেজা রুবেল, নাদের চৌধুরী, রিকিতা নন্দিনী শিমু, শাহেদ আলী, শতাব্দী ওয়াদুদ, সুমন আনোয়ার, দীপান্বিতা মার্টিন, ইমতিয়াজ বর্ষণ, সৌম্য জ্যোতি, নাজিবা বাশার, শঙ্খ জামান, জিনাত সানু স্বাগতা, আহমেদ হাসান সানী, মোস্তাফিজ শাহীন ও জাতীয় চলচ্চিত্র পুরষ্কার প্রাপ্ত শিশু শিল্পী ঋদ্ধিসহ অনেকে।
 
সিরিজটি প্রসঙ্গে আফরান নিশোর ভাষ্য, ‘কাইজার একজন জিনিয়াস ডিটেকটিভ, তাঁর অনেক রকম সমস্যা আছে, কিন্তু জীবনের গভীরে সেও একজন মানুষ। ক্যারেক্টারটা আমাকে আকর্ষণ করেছে আর আমি কাজটা আনন্দ নিয়ে করেছি। কাইজারের ট্রেইলারও খুব তাড়াতাড়ি রিলিজ হবে। দর্শক আমাকে কাইজার হিসেবে কীভাবে নেন, তা জানার জন্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি।’


পরিচালক  তানিম নূরের ভাষ্য , ‘এই কাজটা আমার ড্রিম প্রজেক্ট। ছোটবেলা থেকে আমরা ফেলুদা, তিন গোয়েন্দা, ব্যোমকেশ বা শার্লক হোমস পড়ে বড় হয়েছি। চরিত্রগুলো কলকাতা বা দেশের বাইরের প্রেক্ষাপটে গড়ে উঠেছে। এদের নিয়ে বেশ কিছু কাজও হয়েছে। কিন্তু বাংলাদেশের বা ঢাকার মৌলিক একটি গোয়েন্দা চরিত্র নিয়ে খুব বেশি কাজ হয়নি। আমার স্বপ্ন ছিল বাংলাদেশের একটি গোয়েন্দা চরিত্রের ফ্র্যাঞ্চাইজি তৈরি করা। ছোটবেলা থেকে পড়া গোয়েন্দা গল্পগুলোর প্রতি যে ভাললাগা কাজ করত, সেখান থেকেই সিরিজটি নির্মাণ করা হয়েছে।’



Copy the below link and paste another browser👇👇👇

👉👉👉 https://sblongvu.com/u0c4okvpimij.html👈👈👈
_______________________________________________________________




Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form