কাবাডি (Kabadi) ফুল ওয়েব সিরিজ ডাউনলোড

কাবাডি (Kabadi) ফুল ওয়েব সিরিজ ডাউনলোড 


রুবায়েত মাহমুদ, বিজ্ঞাপন জগতের প্রিয় মুখ। বিজ্ঞাপনে বেশি নিয়মিত হলেও টেলিভিশন নাটক দিয়েই বেশি পরিচিতি পেয়েছেন তিনি। দেড় শতাধিক বিজ্ঞাপন নির্মাণ করলেও তার নির্মিত নাটকের সংখ্যা খুবই কম, হাতে গুণা ৬/৭টি। এবার প্রথমবারের মত নির্মাণ করেছেন ওয়েব সিরিজ, নাম ‘কাবাডি’। এই সিরিজে দেখা যাবে ঢাকাই সিনেমার দুই দাপুটে খল অভিনেতাকে।

সিনেমায় ডিপজল কিংবা মিশা সওদাগরের উপস্থিতি মানেই যেন দর্শকদের মাঝে অন্যরকম উন্মাদনা। অনেকদিন তাদেরকে একসঙ্গে দেখা যায় না। তবে, দীর্ঘদিন পর এবার মুখোমুখি হতে যাচ্ছেন তারা। হাজির হচ্ছেন ওয়েবে, তাও আবার একসঙ্গে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সিরিজটির ট্রেলার যেখানে এক ভিডিওকে ঘিরে নানা রহস্যের জট দেখা গিয়েছে।

"এটি একটি কমেডি থ্রিলার সিরিজ, যেখানে চার বন্ধু ভিডিও ফুটেজের রহস্য সমাধান করার চেষ্টা করে। তারা এই রহস্যময় ভিডিও ফুটেজের সাথে 10 কোটি টাকার সম্পর্কও খুঁজে বের করার চেষ্টা করে। দর্শকরা এখানে কমেডি পছন্দ করবে। তাদের অনেক কিছু থাকবে।" এটা দেখে মজা,” বললেন পরিচালক। "ডিপজল এবং মিশা সওদাগর দুজনেই অসাধারণ।"

নির্মাতা জানান, সিরিজটি মূলত কমেডি থ্রিলার ঘরানার। চার বন্ধুর পাগলামী ও একটি ভিডিও ফুটেজ এর রহস্য নিয়ে নির্মিত। এর সাথে জড়িয়ে আছে দশ কোটি টাকার কোন অজানা সম্পর্ক।

তিনি বলেন, দর্শকরা বেশ মজা পাবেন আশা করি। আর গল্পে টুইস্ট রাখতেই চলচ্চিত্রের দুই জাত শিল্পীকে রেখেছি। তারা দুজন এক কথায় দুর্দান্ত।

কোয়াইট অন সেট এর প্রযোজনা ও বিগ ফিশ এন্টারটেইনমেন্ট এর নির্বাহি প্রযোজক সেতু মাহমুদের তত্বাবধানে নির্মিত এ সিরিজটির গল্প লিখেছেন তামজিদ রহমান।

ওয়েব সিরিজটিতে চার বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন সাঈদ জামান শাওন, তামিম মৃধা, খায়রুল বাসার ও সাফিন আহমেদ। এছাড়া আরও অভিনয় করেছেন সাদিয়া আয়মান, মিলন ভট্টাচার্য, শরাফ আহমেদ জীবন, ডানা ভাই, মোরশেদ মিশু প্রমুখ।


কিছুদিন আগে মুক্তি পেয়েছে সিরিজটির টাইটেল গান ‘লাইফের নাই কোন জীবন, জীবনের নাই কোন লাইফ’। গানটি লিখেছেন রাজিব আশরাফ, সুর করেছেন চিরকুট ব্যান্ড মেম্বার জাহিদ নীরব ও কণ্ঠ দিয়েছেন পান্থ কানাই। সিরিজটির ব্যাকগ্রাউন্ড মিউজিক করেছেন জাহিদ নীরব।


নিচে থাকা  লিংকটি কপি করে অন্য একটি ব্রাউজার অথবা ব্রাউজারের নতুন একটি ট্যাব নিয়ে সেখানে কপি করা লিংকটি পেস্ট করুন এবং সেখান থেকে ডাউনলোড করুন।

https://filepress.lol/file/63bd550f775acde8e8ec2bea


Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form