ইন্টার্নশিপ (Internsheep) ফুল ওয়েব সিরিজ ডাউনলোড

ইন্টার্নশিপ (Internsheep) ফুল ওয়েব সিরিজ ডাউনলোড 



ইন্টার্নশিপ হল ছাত্রের জীবনের পরিচিত গল্প, জীবনের প্রথম বেতন, সহকর্মীদের সাথে ঝগড়া বা কাজ করতে দেরি হওয়া। রেজাউর রহমান ছয় পর্বে চরকির এই মৌলিক ধারাবাহিক নির্মাণ করেছেন।

ধারাবাহিকটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন তরুণ অভিনেত্রী সৌম্য জ্যোতি। এ সময়ের বেশ কয়েকজন তরুণ অভিনয়শিল্পীও রয়েছেন। সৌম্য বলেন, 'সিরিজটির চিত্রনাট্য দারুণ। এটি বর্তমান বাস্তবতার সাথে খুব মিল। সবাই প্রায় একই বয়সী হওয়ায় শুটিংয়ের সময়টা উপভোগ করেছি। এই ধরনের কমেডি আগে কখনো হয়নি। এই সিরিজটি আসলে কাজের প্রথম দিন থেকে মাসের শেষ পর্যন্ত ছোট ছোট বিষয়গুলোকে তুলে ধরে।

সম্প্রতি চরকির অফিসিয়াল ফেসবুক পেজে সিরিজটির একটি পোস্টার প্রকাশ করা হয়েছে। এটি দেখায় যে সিরিজের নামের ইংরেজি বানান ইন্টার্নশিপের পরিবর্তে ইন্টার্নশিপ। কারণ কি? জবাবে রেজাউর রহমান বলেন, "যখন সিরিজটি লেখা হয়েছিল, তখন প্রথমে এর নাম ছিল ইন্টার্ন। কিন্তু আমি জানতাম যে ইন্টার্নের নাম বলব না। কিন্তু কী রাখব বুঝতে পারছিলাম না। গল্প লেখা, প্রিপ্রোডাকশন, শুটিং—সবকিছুই প্রায় ছিল। হয়ে গেল, কিন্তু নামটা নিয়ে আমি তখনও দ্বিধায় ছিলাম। অনেক ভাবার পর বুঝলাম আসল গল্পে নামটা লুকিয়ে আছে। আমরা ভেড়া দেখি দলে দলে। কেউ লাঠি দিয়ে পথ দেখালে ভেড়া দলে দলে তার পিছু নেয়। তখন মনে হলো শিক্ষানবিশদের জীবনটাও এমনই।শিক্ষার্থীদের কোনো বিকল্প নেই, উচ্চকণ্ঠ নেই।এভাবেই ইন্টার্ন থেকে ইন্টার্নশিপ হয়ে গেল সিরিজের নাম।

নির্মাতাদের মতে, সকল শ্রেণীর দর্শকদের কথা মাথায় রেখে সিরিজটি তৈরি করা হয়েছে, যাতে সবাই গল্পে নিজেকে খুঁজে পেতে পারে। বাংলাদেশের কোনো OTT প্ল্যাটফর্ম এ ধরনের গল্প নিয়ে এখনো কোনো কাজ করেনি।

সাদিয়া আয়মান, প্রিয়ন্তি উরবি, তসলিমা নদী এবং সিরিজের বেশিরভাগ অভিনেতাই তরুণ। নিজে তরুণ হওয়ায় তরুণদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা দারুণ ছিল বলে জানান নির্মাতা। রেজাউর রহমান বলেন, 'এত তরুণ ও প্রতিভাবান অভিনেতার সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি, এটা আমার জন্য খুবই ভালো। আমাদের ইন্ডাস্ট্রিতে তরুণদের নিয়ে খুব কম গল্প তৈরি হয়। আমি মনে করি তারা কাজের মধ্যে নিজেদের খুঁজে পেয়েছে।



Chorki এর সকল মুভি এবং ওয়েব সিরিজ এই ওয়েবসাইট থেকে দেখতে পারবেন একদম ফ্রি তে

Chorki all free movie: www.chorki24.com




Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form