কুরুলুস উসমান সিজন ৪ ভলিউম ১১২ | কুরুলুস ওসমান সিজন ৪ ভলিউম ১১২

কুরুলুস উসমান সিজন ৪ ভলিউম ১১২ | কুরুলুস ওসমান সিজন ৪ ভলিউম ১১২




আগের পর্বে ইসমিহান সুলতানার নির্দেশে শেখ এদেবালির দরগায় অভিযান চালানো হয়। আমরা ট্রেইলারে দেখেছি যে ইসমিহান সুলতানা শেখ এদেবালিকে মারমারাজক দুর্গে নিয়ে যান।তারপর সে বালা হাতুনকে আমন্ত্রণ জানায় এবং বালা হাতুনও এসেছে, তারপর তাকে ইসমিহান সুলতানা বন্দী করেছে এবং ওসমান বেও সেখানে পৌঁছে গিয়েছে। ইতিহাস মতে, ইসমিহান সুলতানা তার সিল মহর ফেরত চায়বে৷ সে জানে ওসমান বে বালা হাতুনকে খুব ভালোবাসে, আর বালা তার বাবাকে ভালোবাসে।

সেজন্য সে তাদের বিনিময়ে সিল মোহরটা দাবি করবে। যেহেতু সে জানে, ওসমান বে থেকে সিল মহর ফিরিয়ে আনা সহজ কাজ হবে না। যদি ওসমান বে সীলমোহর ফেরত দেন, তবে তার সমস্ত দুর্গ নিয়ে যাওয়া হবে এবং উসমান বে আরো বড় বিপদে পরবে৷ এজন্য ওসমান বে ইসমিহান সুলতানার জন্য একটি জাল সীলমোহর তৈরি করতে পারে, যা দিয়ে সে শেখ এদেবালি এবং বালা হাতুন উভয়কেই বাঁচাতে পারবে এবং আসল সীল মহর তার কাছেই থাকবে। তবে এটা নিশ্চিত যে বালা হাতুন এবং শেখ এদেবালি মারা যাবেন না।

প্রথমত, ওসমান বে সুলতান আলাউদ্দীনের সাথে একটি রাজনৈতিক খেলা খেলবেন কারণ ওসমান বে এতে পেশাদার এবং সুলতান আলাউদ্দীন রাজনীতি এতোটা বুঝে না৷ দ্বিতীয়ত, ইসমিহান সুলতানার সীলমোহর ওসমানের কাছে আছে, সে মোহর দিয়ে কিছু আদেশ করলে তা মানা হবে। তাই তিনি এটি ব্যবহার করতে পারেন সুলতান মাসুদকে সিংহাসনে বসাতে, যিনি ওসমান বে-এর সমর্থন করে। তৃতীয়ত, সিজন ৪ এ নতুন শত্রুদের আগমন হওয়ার একটি গুরুত্বপূর্ণ এন্ট্রি দেখানো হলেও, কিন্তু ওসমান বে-এর কোনো গুরুত্বপূর্ণ সৈন্যের আগমন দেখানো হয়নি। অথবা তুরগুত আল্প তাকে সাহায্য করতে পারে, কারণ ইসমিহান সুলতানা ওসমান বেয়ের সাথে তার পুনর্মিলন সম্পর্কে জানেন না। আজ এই পর্যন্তই, খুব শীগ্রই দেখা হবে নতুন কোন ট্রেইলারের আলোচনা নিয়ে। ধন্যবাদ।

যদি আমরা শেখ এদেবালির পরিনতি সম্পর্কে কথা বলি, ট্রেইলারে তার মুখে আঁচড়ের দাগ দেখা যায়, কারণ সৈন্যদের সাথে তার সংক্ষিপ্ত লড়াই হতে পারে। ইসমিহান সুলতানার পরিকল্পনা অনুসারে, তিনি শেখ এদেবালিকে মারমারাজিক দুর্গে নিয়ে যাবেন, যেমনটা ট্রেইলারে দেখতে পেয়েছেন৷ শেখ এদেবালিকে অপহরণের প্রধান কারণ বালা হাতুন, কারণ সে ইসমিহান সুলতানের সিল মহর চুরি করেছে এবং তার সাথে বিশ্বাসঘাতকতা করেছে। ইসমিহান সুলতানা শেখ এদেবালির সাহায্যে বালা হাতুনকে অপহরণ করবে, এবং ওসমান বের জন্য ভয়ংকর ফাদ তৈরী করবে৷ ইতিহাস মতে শেখ এদেবালি নিরাপদে মুক্তি পাবে৷

এবার আসুন বালা হাতুন সম্পর্কে কিছু কথা বলি, ট্রেইলারের শেষ দৃশ্যে কিছু দর্শকের মনে হয়েছে ইসমিহান সুলতানা বালা হাতুনকে মেরে ফেলতে চলেছেন। কিন্তু ইতিহাস মতে ওসমান বে বড় পরিকল্পনা নিয়ে দুর্গে প্রবেশ করায় বালা হাতুন মারা যাবে না। ট্রেইলারে, ওসমান বে যখন বালা হাতুনের সাথে দেখা করেন তখন তার অল্প কিছু সৈন্য ছিল কিন্তু ইসমিহান সুলতানা একা ছিলো৷ যদি সে তার ক্ষতি করার সাহস করে, ওসমান বে ইসমিহান সুলতানাকে অবিলম্বে হত্যা করবে। কিন্তু ধূর্তভাবে, ইসমিহান সুলতানা নিজেকে বাঁচাতে বালা হাতুনকে ব্যবহার করবেন এবং তিনি ওসমান বেকে বন্দী করতে চায়বেন, তবে নিশ্চিতভাবে বালা হাতুন মারা যাবে না।

নিচে থাকা  লিংকটি কপি করে অন্য একটি ব্রাউজার অথবা ব্রাউজারের নতুন একটি ট্যাব নিয়ে সেখানে কপি করা লিংকটি পেস্ট করুন এবং সেখান থেকে ডাউনলোড করুন।

Copy the below link and paste another browser👇👇👇

👉👉👉 https://ok.ru/video/5036242373367
https://ok.ru/video/4131185560132 👈👈👈
_______________________________________________________________







Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form