MLWBD | মুনতাসীর ফুল মুভি ডাউনলোড

MLWBD | মুনতাসীর ফুল মুভি ডাউনলোড



সমাজের প্রথাগত ধারণাগুলো কখনোই রাতারাতি বদলে যায় না। কিছু সাহসী মানুষের কারণে ধারণাগুলো বদলায়, এরকমই একজন সাহসী মানুষ মুনতাসীর।

পুরুষতান্ত্রিক এই সমাজে কি শুধুমাত্র নারীরাই নির্যাতনের স্বীকার হচ্ছে নাকি কখনো কখনো পুরুষদের ওপরও নির্যাতন করা হচ্ছে...?
এই প্রশ্নের উত্তরের কিছু সংখ্যক মানুষের জানা থাকলেও তারা এড়িয়ে যায়। আর এই এড়িয়ে যাওয়ার কারনেই অধিকাংশ মানুষের চোখের আড়ালেই রয়ে যায় বিভিন্ন পুরুষ নির্যাতনের ঘটনা। নারী নির্যাতন নিয়া সবাই সোচ্চার হলেও অনেক  সময় আড়ালেই থেকে যায় পুরুষ নির্যাতনের গল্পগুলো। 


এবার সাহস করে  একজন পুরুষ হয়েছেন সোচ্চার যিনি নিজের উপর হওয়া নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদ করেছেন।  সেই প্রতিবাদী নির্যাতনের বিরুদ্ধে মুখ খোলা একজন সাহসী পুরুষের গল্প নিয়ে আসছে "মুনতাসীর"। 


ইতিমধ্যে "মুনতাসীর" এর ট্রেলার রিলিজ হয়েছে। ট্রেলার বেশ ভালো লেগেছে। ট্রেলারে গল্পের মূল বিষয়টাকে টাচ্ করতে পেরেছে। কালার গ্রেডিং, বিজিএম এবং ক্যামেরার কাজ সব কিছুই জুতসই লেগেছে। 


নির্মাতা ইফাত জাহান মম এর পরিচালনায় ফিকশনটিতে  অভিনয় করেছেন মনোজ প্রমাণিক, শতাব্দী ওয়াদুদ, অশোক বেপারী, ইলিনা শাম্মি,ইকবাল হোসেন, শরীফ সিরাজ, ফারহানা হামিদ  প্রমুখ। 


ওয়েব ফিল্মটি দেখতে চোখ রাখুন binge ওটিটির পর্দায়



ভিন্নধর্মী কনসেপ্ট "মুনতাসীর"
ট্রেলার রিভিউ 
আমরা হরহামেশাই বিভিন্ন নাটক, সিনেমায়, সংবাদ মাধ্যমে নারী নির্যাতন, হয়রানি, ধর্ষিতার গল্প শুনে থাকি। বা এই বিষয় গুলো নিয়ে আগের থেকে অনেকটা সোচ্চার হয়েছি। কিন্তু কখনও পুরুষ হয়রানি, নির্যাতন, ধর্ষনের গল্প কোথাও শুনা যায় না। এই গুলোও কিন্তু সমাজে প্রতিনিয়ত ঘটতেছে। কেউ মুখ খোলে না বলে আমরা জানতে পারিনা। 
এই প্রথম "বিঞ্জ" সাহস করে আন্তর্জাতিক পুরুষ দিবস উপলক্ষে পুরুষ হয়রানি, নির্যাতন গল্প নিয়ে নির্মাণ করেছে "মুনতাসীর"। ইতোমধ্যে এর ট্রেলার প্রকাশিত হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এখানে মুনতাসীর চরিত্রে দেখা যাবে মনোজ প্রামাণিককে। চরিত্র অনুযায়ী কাস্টিং পারফেক্ট মনে হয়েছে। সিনেমাটোগ্রাফি, সাউন্ড, কালার সবগুলো ঠিকঠাক মনে হলো। এখন দেখার বিষয় তরুণ নির্মাতা হিসেবে ইফফাত জাহান মম ভিন্ন ধারার গল্প দিয়ে কতটা সফল্যতা অর্জন করতে পারেন। 

নির্যাতন  নির্যাতনই  হোক সেটা পুরুষ কিংবা নারী
অনেক সময় পুরুষের বিষয়টা আড়ালে পড়ে যায়
পৃথিবীর সবকিছুই কী পূর্ব নির্ধারিত? মানুষ কী কেবলই নিয়তির হাতের পুতুলের মতো নাচতে থাকে? না। কিছু মানুষ চলে যায় স্রোতের বিরুদ্ধে, সোচ্চার হয় নিজের, মানুষের অধিকার নিয়ে। আমরা আমাদের আশেপাশে যা দেখি, যা শুনি, তাই দিয়ে আমাদের চিন্তাভাবনার জগৎটা গড়ে ওঠে। কিন্তু আমাদের চেনা পরিধির বাইরেও এমন অনেক কিছু আছে, যা নিয়ে আমরা হয়তো কখনো ভাবিই না। কিন্তু সমাজের কিছুদিক এমনও আছে, যা নিয়ে আমাদের চিন্তা করতে হবে। অন্য সবকিছুর মতো সমান গুরূত্ব দিতে হবে সেগুলোকেও। মানুষের চিন্তার পরিধিটাকে আরেকটু বাড়াতে হবে। 
 সম্প্রতি মুক্তি পেয়েছে "মুনতাসীর" ওয়েব ফিল্মের ট্রেলার যেটি দেখতে পারবেন bing এর অফিসিয়াল পেজে ও binge ওটিটির পর্দায়। নারী নির্যাতন নিয়া সবাই সোচ্চার হলেও অনেক  সময় আড়ালেই থেকে যায় পুরুষ নির্যাতনের গল্পগুলো। সাহস করে  একজন পুরুষ হয়েছেন সোচ্চার যিনি নিজের উপর হওয়া নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদ করেছেন।  সেই প্রতিবাদী নির্যাতনের বিরুদ্ধে মুখ খোলা একজন সাহসী পুরুষের গল্প নিয়ে আসছে "মুনতাসীর"  
নির্মাতা ইফাত জাহান মম এর পরিচালনায় এতে অভিনয় করেছেন মনোজ প্রমাণিক, শতাব্দী ওয়াদুদ, অশোক বেপারী, ইলিনা শাম্মি,ইকবাল হোসেন, শরীফ সিরাজ, ফারহানা হামিদ  প্রমুখ। ১০০ মিনিটের এই ওয়েব ফিল্মটি শীঘ্রই মুক্তি পাবে binge ওটিটির পর্দায়।


Copy the below link and paste another browser👇👇👇

👉👉👉 https://savelinks.me/view/SatCcMjxEX 👈👈👈
_______________________________________________________________





Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form