দাগ ফুল মুভি ডাউনলোড

দাগ ফুল মুভি ডাউনলোড



মানুষ সব বিষয়ে গ্যারান্টি দিতে পারলেও সে ভুল করবে না এই বিষয়ে সে গ্যারান্টি দিতে পারে না। 



ডাস্টবিনে বাচ্চা পাওয়া গেছে এমন কথা আজকাল হারহামেশায় শুনলেও দ্বিতীয় বার প্রশ্ন করতে ইচ্ছে করে কিসের বাচ্চা! মন কিছুতেই মানতে চায় না যে কোনো মানুষের বাচ্চা ডাস্টবিনে পড়ে থাকতে পারে!!!


দুনিয়ায় কত মানুষ আছে যাদের বাচ্চা হয় না। আবার অনেক মানুষ আছে নিজের বাচ্চাকে জঞ্জালের মতো আস্তাকুড়ে ছুড়ে ফেলে দেয়। হতে পারে বাচ্চাটি অবৈধ আবার হতে পারে সে মেয়ে বাচ্চা বা তৃতীয় লিঙ্গের। সে যায় হোক কিন্তু সেই বাচ্চাটার কি দোষ?! সেতো শুধুই এক অবুঝ নিষ্পাপ শিশু। 



ক্ষণিকের আবেগ, ক্ষণিকের উচ্ছ্বাসে উঠতি তরুণ প্রজন্ম যে ভুলের দিকে পা বাড়ায়....যে ভুলের মাশুল দিতে হয় ডাস্টবিনে পড়ে থাকা নবজাতককে....যে কালো দাগ নিজেদের চরিত্র থেকে মুছে ফেলতে নিজের বাচ্চাকে মানুষ অনাথ করে দেয় অথবা মেয়ে বলে যে সমাজের বুকে অনেক শিশুরই ঠায় হয় না। সমাজের সেই সব দাগ-ই কি তাহলে মুছতে আসছেন ওসি আলমগীর? 



মুক্তি পেয়ে গেছে সঞ্জয় সমদ্দার পরিচালিত চরকি অরিজিনাল ফিল্ম 'দাগ' এর ট্রেইলার। সেখানে ডাস্টবিনে পড়ে পাওয়া এক বাচ্চাকে ঘিরে শুরু হয় কাহিনী। ওসি আলমগীর ওরফে মোশাররফ করিম কি পারবে বাচ্চাটির মাকে খুঁজে বের করতে? বাচ্চাটিকে তার মায়ের বুকে ফিরিয়ে দিতে? বা কীভাবে বাচ্চাটি ডাস্টবিনে এসে পৌঁছালো সেই রহস্য ভেদ করতে? এছাড়াও ট্রেইলারে দেখা যায় আইশা খানকে উদ্ভ্রান্তের মত ছুটতে! তবে কি বাচ্চাটি তার? সে কি হারিয়ে ফেলেছে নিজের বাচ্চাকে? নাকি অন্যকিছু? সবকিছুই বড্ড ধোঁয়াশায় মোড়ানো।



প্রতীক্ষার অবসান ঘটিয়ে আগামী ১০ নভেম্বর চরকির পর্দায় মুক্তি পেতে চলেছে মোশাররফ করিম অভিনিত 'দাগ'। এই সিনেমায় একজন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে মোশাররফ করিমকে। দুজোড়া গোফে একজন দায়িত্ববান পুলিশ অফিসারের চরিত্রে ভালোই মানিয়েছে তাকে। তাছাড়া মোশাররফ করিম মানেই তো আগুন। তাই এখানেও তিনি বরাবরের মতই জ্বলে উঠেছেন আপন শক্তিতে। 



এই সিনেমার লিড চরিত্রে কে বা কারা আছেন সেটা বোঝা না গেলেও ট্রেইলার দেখে মনে হচ্ছে সমাজের যে অনাকাঙ্ক্ষিত ঘটনাগুলো এখন নিত্যনৈমিত্তিক ব্যাপারে পরিণত হয়েছে সেসব নিয়েই ভিন্ন কিছু নিয়ে হাজির হয়েছেন সঞ্জয় সমদ্দার। সকল ধোঁয়াশা কাটিয়ে ওসি আলমগীরকে ওসিলা করে ডাস্টবিনে পড়ে থাকা বাচ্চাটিকে তার নিয়তি কোথায় নিয়ে যায় সেটিই এখন দেখার বিষয়।


Copy the below link and paste another browser👇👇👇

👉👉👉 https://streamtape.com/v/94vzX9oA6DCZaO/MLSBD.Shop-Daag_%282022%29_Bengali_1080p-1337xHD.Shop.mkv 👈👈👈
_______________________________________________________________


Chorki এর সকল মুভি এবং ওয়েব সিরিজ এই ওয়েবসাইট থেকে দেখতে পারবেন একদম ফ্রি তে

Chorki all free movie: www.chorki24.com




dag web film download, daag mosharraf karim download, daag bangla web series download, daag bangla movie download, daag chorki movie download, daag chorkie download, দাগ বাংলা ওয়েব সিরিজ, দাগ মোশাররফ করিম, দাগ নাটক মোশারফ করিম , দাগ movie

Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form