নাজিফা তুষি কে? শিক্ষা, পরিবার এবং সামগ্রিক পরিচয়

নাজিফা তুষি কে? শিক্ষা, পরিবার এবং সামগ্রিক পরিচয়


নাজিফা তুশি 1999 সালে জন্মগ্রহণ করেন এবং একজন বাংলাদেশী অভিনেত্রী, মডেল এবং টিভি হোস্ট। নেটওয়ার্কার বাইরে, সিন্ডিকেট এবং হাওয়াতে তার ভূমিকার জন্য তিনি ব্যাপকভাবে স্বীকৃত। তিনি 2014 সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতা জেতার জন্যও স্বীকৃত।


নাজিফা তুষি কে? শিক্ষা, পরিবার এবং সামগ্রিক পরিচয়



নাজিফা তুশি হলেন একজন বাংলাদেশী অভিনেত্রী যিনি অসংখ্য চলচ্চিত্র এবং টেলিভিশন অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন। তিনি "নেটওয়ার্কার বাইরে" এবং "হাওয়া" ছবিতে তার ভূমিকার জন্য সর্বাধিক পরিচিত। তুশি ১৯৯৯ সালে বাংলাদেশের ঢাকায় জন্মগ্রহণ করেন।


2016 সালে "আইসক্রিম" ছবিতে তুশি তার অভিনয়ে আত্মপ্রকাশ করেন। ছবিটি হিট হয়েছিল এবং সমালোচকদের দ্বারা তুশির অভিনয় প্রশংসিত হয়েছিল। তিনি 2021 সালে "নেটওয়ার্কার বেয়ার" চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। ছবিটি বক্স অফিসে সাফল্য লাভ করে এবং তুশির অভিনয় তাকে বাংলাদেশ জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা অভিনেত্রীর মনোনয়ন দেয়।


তার সিনেমার কাজ ছাড়াও, তুশি বেশ কয়েকটি টেলিভিশন প্রোগ্রামেও উপস্থিত হয়েছেন। 2021 সালে, তিনি "নেটওয়ার্কার বেয়ারে" টেলিভিশনে আত্মপ্রকাশ করেছিলেন। তিনি টেলিভিশন অনুষ্ঠান সিন্ডিকেট এবং হাওয়াতেও ছিলেন।


নাজিফা তুশি একজন প্রতিভাবান বাংলাদেশী অভিনেত্রী যিনি চলচ্চিত্র এবং টেলিভিশন উভয় ক্ষেত্রেই উপস্থিত হয়েছেন। তিনি "সিন্ডিকেট" এবং "হাওয়া" চলচ্চিত্রে তার ভূমিকার জন্য সর্বাধিক পরিচিত। তুশি একজন বহুমুখী অভিনেত্রী যিনি বিভিন্ন চরিত্রে তার প্রতিভা প্রদর্শন করেছেন।



Family Members & Education –
Father’s Name: Not known
Mother’s Name: Not known
Marital Status: Unmarried

School: Not known
College: Independent University, Bangladesh
Educational Qualification: Graduated


Physical Stats –
Height: 5.5 Feet
Weight: 55 Kg
Hair Colour: Brown
Eyes Colour: Brown


Name: Nazifa Tushi
Date of Birth: Not known 
Age: Not known 
Birthplace: Bangladesh 
Nationality: Bangladeshi 
Gender: Female 
Occupation: Actress, model, and TV presenter
Started Journey From 2014–present
Net Worth: $1 Million-$3 Million (approx.)




Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form