HD Video Watch 1080p 720p 480p Makal Movie Download Link

HD Video Watch 1080p 720p 480p Makal Movie Download Link



HD Video Watch 1080p 720p 480p Makal Movie Download Link



"দুনিয়াটা বড় আজিব জায়গা, এখানে অনেক কিছুই ঘটে যার কোনো ব্যাখা হয় না" 

✅ সবচেয়ে ভালো লাগার বিষয়ঃ
প্রথম ভালোলাগা জিতু আহসান। একসময়ের টিভি নাটকের পরিচিত মুখ জিতু। অনেকদিন পর সিরিজে দেখে ভালোই লাগছে। একজন ধর্মযাজক স্বামীজি চরিত্রে জিতু কিছুটা চমকে দিয়েছেন। যদিও তিনি কম গুরুত্ব পেয়েছেন, তবে ভালো করেছেন। 
তাছাড়া এই সিরিজের মেজর ক্যারেক্টার ইন্তেখাব দিনার দুর্দান্ত। তিনি রহস্যময় এক অপরাধীর চরিত্রে অভিনয় করেন। কিছু বলার নেই। দিনার বর্তমান সময়ে জাস্ট এমাজিং। জয়রাজের ভুঁড়িটা চোখে পড়লেও অভিনয়ে একদম পাক্কা খেলোয়াড়। পুলিশে সবচেয়ে তাঁকে বেস্ট মনে হইল। 

সিরিজের টেকনিক্যালি দিক ভালই। ফ্রেম, কালার, চিত্রায়ণ যুতসই। 
☢️ Web Series: MAKAL 
🎥 Script & Direction: Animesh Aich 
🎞️ OTTP: BIOSCOPE 
💠 Production House: Alpha-i 

পাঁচ পর্বের এই সিরিজের প্রতিটা পর্বের নামগুলি নজর কেড়েছে বলা যায়। কনিষ্ঠা, অনামিকা, মধ্যমা, তর্জনী ও বৃদ্ধাঙ্গুলি। সিরিজের শেষে পর্বের নামের মতোই আসল কালপ্রিট পুলিশদের সত্যিই বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে দেয়। ঘটনার সাথে যেন একদম মিলে যায় নামটি। নির্মাতা সিরিজের সমাপ্তি টানেননি। বেশ কিছু প্রশ্ন রেখেই সিরিজ শেষ করা হয়। শেষের দিকে পুলিশ আসল অপরাধীকে ধরতে পারেনি। তবে চিহ্নিত হয়েছে কে এই মূল কালপ্রিট। তাই দর্শকেরও নিজের মতো করে ভেবে নেয়ার সুযোগ আছে। 


গুণী নির্মাতা অনিমেষ আইচ পরিক্ষিত। "মাকাল" সিরিজেও নিজের দক্ষতার ছাপ রেখেছেন। তবে আমার মনে হয় খুব তাড়াহুড়ো করা হয়েছে। এই গল্পে সিরিজটা আরও বেটার হতে পারত। তবে এই সিরিজের সবচেয়ে বড় আকর্ষণ চার শক্তিমান অভিনেতাকে এক করা। ইন্তেখাব দিনার, রওনক হাসান, জিতু আহসান ও হাসান মাসুদের মতো অভিনেতাদের একসাথে স্ক্রিনে দেখা সত্যি অসাধারণ। কিছুটা সন্দেহও ছিল নির্মাতা কি করেন তাঁদের নিয়ে। বলা যায় মোটামুটি উতরে গেলেন। 

আলফা-আই ব্যানারে নির্মিত পাঁচ পর্বের সিরিজটি দেখতে পাচ্ছেন ওটিটি প্লাটফর্ম বায়োস্কোপে।



Copy the below link and paste another browser👇👇👇

👉👉👉 https://new2.gdtot.sbs/file/1467553632 👈👈👈
_______________________________________________________________






Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form