আয়মান সাদিক কে? শিক্ষা, পরিবার এবং সামগ্রিক পরিচয়

আয়মান সাদিক কে? শিক্ষা, পরিবার এবং সামগ্রিক পরিচয়



বাংলাদেশী শিক্ষা উদ্যোক্তা এবং ইন্টারনেট ব্যক্তিত্ব আয়মান সাদিক 2022 সালে $2 মিলিয়ন মার্কিন ডলার থেকে $5 মিলিয়ন মার্কিন ডলার। তিনি 2015 সালে 10 মিনিট স্কুল প্রতিষ্ঠা করেন যার কারণে তাকে ডিজিটাল লুমিনারি বলা হয়। এটি এমন একটি প্রতিষ্ঠান, যা বিনামূল্যে অনলাইন শিক্ষার বিভিন্ন তথ্য এবং সহযোগিতা প্রদান করে।



Ayman Sadiq 2022 Wiki, Biography, Age, Height, Bio, Wikipedia, Pics, Feet, Net Worth


আয়মান সাদিক শিক্ষাগত যোগ্যতা


আয়মান চট্টগ্রামের ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজে মাধ্যমিক স্তরে পড়াশোনা করেছেন। তিনি আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে উচ্চ মাধ্যমিক অধ্যয়ন করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ (ইনস্টিটিউট অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন) থেকে ব্যবসায় প্রশাসনে স্নাতক ডিগ্রি লাভ করেন।

  • স্কুলের নাম: ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজ, চট্টগ্রাম
  • কলেজের নাম: আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ
  • বিশ্ববিদ্যালয়ের নাম: তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক এবং ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট, ঢাবি থেকে স্নাতকোত্তর করেছেন।


আয়মান সাদিক জীবনী, বয়স, উচ্চতা, ওজন, শারীরিক ফিটনেস


আয়মান সাদিক ১৯৯২ সালের ২ সেপ্টেম্বর বাংলাদেশের কুমিল্লায় একটি মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। পড়াশুনা করেছেন চট্টগ্রামের ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজে। আয়মান তার ডাক নাম। তার জন্ম চট্টগ্রাম জেলায়। এখন তিনি বাংলাদেশের ঢাকায় বসবাস করছেন। আমার রাশিচক্র কন্যা রাশি। তিনি 2016 সালে 10 মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা হিসাবে তার কর্মজীবন শুরু করেন। অফিসিয়াল ইউটিউব চ্যানেলের নাম "10 মিনিট স্কুল"।

তিনি একজন শিক্ষা উদ্যোক্তা, 10 মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা এবং একজন ব্যবসায়ী ব্যক্তি। ২৮ বছর বয়সী আয়মান এই ছোট জীবনের ক্যারিয়ারে এতগুলো পুরস্কার পেয়েছেন। তিনি শিক্ষা ও প্রযুক্তিতে কাজ করেন। তার "10 মিনিট স্কুল" হল একটি অনলাইন স্কুল যেখানে SSC, HSC, এবং বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ এবং ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে ভর্তি পরীক্ষার জন্য কীভাবে পড়াশোনা করতে হয় সে সম্পর্কে শ্রোতাদের জন্য ভিডিও লেকচার তৈরি করা হয়।

তার উচ্চতা 5 ফুট এবং 7 ইঞ্চি (প্রায়) এবং তার ওজন (প্রায় 60 কেজি পাউন্ড 140 আইবিএস)। তার শারীরিক সুস্থতার মাঝারি স্তর রয়েছে। তার সঠিক শরীরের পরিমাপ 38-34-13 ইঞ্চি। বুকের মাপ (ইঞ্চি): তার বুক 38 ইঞ্চি। কোমরের মাপ: তার কোমর 34 ইঞ্চি। বাইসেপস সাইজ: তার বাইসেপস সাইজ 13 ইঞ্চি। জুতার আকার বর্তমানে উপলব্ধ নয়। চোখের রঙ স্বাভাবিক (কালো এবং সাদা)। চুলের রং গভীর কালো। স্পেশাল সাইন তিনি প্রতি মুহূর্তে হাসতে ভালোবাসেন।





Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form