(PDF Download) Taranath Tantrik TNT Book | তারানাথ তান্ত্রিক | বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়

(PDF Download) Taranath Tantrik TNT Book


(সমগ্র) তারানাথ তান্ত্রিক সমগ্র pdf download | Taranath Tantrik Somogro book pdf Download

বইঃ- তারানাথ তান্ত্রিক সমগ্র pdf download  |  taranath tantrik somogro book pdf download
বুক রিভিউ 

বই: অলাতচক্র 

লেখক : তারাদাস বন্দোপাধ্যায়  

বিভূতিভূষন বন্দোপাধ্যায়ের সুযোগ্য পুত্র তারাদাস বন্দোপাধ্যায়।তারানাথ তান্ত্রিক স্বয়ং বিভূতিভূষণের সৃষ্টি।কিন্তু দূর্ভাগ্যজনকভাবে তিনি সেটা শেষ করে যেতে পারেন নি।তাই তারাদাস এই তারানাথ তান্ত্রিকের ঘটনা এগিয়ে নিয়ে গিয়েছেন।বইটি সম্পর্কে বলতে গেলে এটাকে কোনভাবেই হরর বা ভৌতিক বলা যাবে না।সম্পূর্ণ অলৌকিক ঘটনা,আদিভৌতিক কাহিনী এবং সাধু,সন্নাসী,তান্ত্রিকদের তুকতাক নিয়ে বইয়ের ঘটনাপ্রবাহ।যেখানে মূল চরিত্র হচ্ছে তারানাথ তান্ত্রিক…!!! 

তারানাথের বাবা হলের আদিনাথ।যিনি যখন ছোট ছিলেন তখন তাদের বাড়িতে এক রহস্যময় ব্যাক্তির আগমন ঘটে যার নাম অমরজীবন।এই অমরজীবন একদিন সে বাড়িতে থাকতে চায় এবং সে কিছু অলৌকিক ঘটনা তাদেরকে দেখিয়ে দিয়ে যায়।যাবার আগে বলে যায় যে এই বংশে এমন এক তান্ত্রিক সাধুর জন্ম হবে যার জন্মের সময় আকাশে নীল আলোর উল্কা দেখা দিবে।


 
যার তন্ত্রদিক্ষা হবে পূর্ণগ্রাস সূর্যগ্রহনের সময়।আর সে জন্ম নেয়া শিশুই হবে অলৌকিক শক্তির অধিকারী। আর আমাদের সেই আদিনাথের ছেলে তারানাথই হলেন সেই জন্ম নেয়া তান্ত্রিক।তারানাথের তান্ত্রিক জীবনের অভিজ্ঞতা এবং ঘটনাগুলো নিয়েই এই বই।

সাথে আছে অমরজীবন নামের এক রহস্যময় চরিত্র যার কোন স্পষ্ট পরিচয় বইতে দেয়া হয়নি।তাকে একটা ধোঁয়াশার আড়ালে রেখে দেয়া হয়েছে।বইটি পড়তে গেলে সবচেয়ে বেশি হতে হবে অবাক।বিভিন্ন ঘটনা যেগুলোর কোন ব্যাখা হয় না এরকম কিছু জিনিস আমাদের দেখতে হবে।যাইহোক আশা করি খারাপ লাগবে না।ভালোই লাগবে।হ্যাপি রিডিং 


 
নামঃ তারানাথ তান্ত্রিক সমগ্র
লেখকঃ বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায় 
তারাদাস বন্দ্যোপাধ্যায়( Son of বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়)
ধরণঃ ভৌতিক উপন্যাস, সিরিজ
রাতের বেলা ভূতের বই পড়তে কার না ভাল লাগে? তারানাথ তান্ত্রিক এই ক্ষেত্রে একদম পারফেক্ট। তারানাথ তান্ত্রিক প্রথম লেখেন বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়। তারপর বাকি দুটো লেখেন তারা দাস বন্দ্যোপাধ্যায়। এখানে মূল চরিত্র তারানাথ নামের একজন ব্যক্তি, যিনি হাত দেখতে পারেন। 

পুরো রিভিউ লিখতে গেলে পাগল হয়ে যাব, তাই লিখলাম না। এজন্য ক্ষমাপ্রার্থী। পিডিএফ আকারে এই সব বই পাওয়া যাবে। আশা করি ভৌতিক গল্পপ্রেমীদের এটা অনেক ভাল লাগবে।

বুক রিভিউ 
বই: ভয় সমগ্র

লেখক: বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়

প্রকাশক: বুক ফার্ম কলকাতা

প্রকাশিত সাল: ২০১৮ 

দাম: ২৫০ টাকা

ক্যাটাগরি: ভৌতিক( বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের ভৌতিক সংকলন)
রেটিং: ৯/১০  বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায় মানে অন্য রকম এক ছমছম ভৌতিক গল্প। যারা তারানাথ তান্ত্রিক পড়েছেন, তাদের বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের ভৌতিক গল্পের সাথে নতুন করে পরিচিত করার কিছু নেই। বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায় দীর্ঘদিন গ্রামে গ্রামে ছিলেন, তাই গ্রামের পরিবেশে ভৌতিক আবহাওয়া কেমন হবে, সেটা উনি ভালো জানতেন। উনার গল্প হবে, আর তন্ত্র সাধনা আসবে না। তা কি হয়!! 

বই পড়তে পড়তে যদি মনে না হয়, পিছনের জানালা দিয়ে কেউ উকি না দিচ্ছে বা কোন কুকুরের অমঙ্গল ডাক, শিশুর কান্নার আওয়াজ না পাওয়া যায়, তাহলে কিসের ভয়!! ভয় সমগ্র আমায় তেমনই অভিজ্ঞতা দিয়েছে। ভৌতিক গল্প পড়ার সময় ভৌতিক একটি পরিবেশ থাকা দরকার, এক্ষেত্রে গ্রাম হলে ভাল হয়। নীরব রাত, জানালা খোলা, বাইরে বৃষ্টি বা ঘন কুয়াশা, হারিকেনের টিমটিম আলো। 


 
যদিও গ্রামে এখন ইলেকট্রিক লাইট জ্বলে, তারপরেও কিছু ভৌতিক আবহাওয়া তো আছেই। আমি যেহেতু শহরবাসী, সেহেতু আমার পরিবেশ সৃষ্টি করতে হয়েছে। জানলা খুলে দিয়েছি, বারান্দার দরজা খুলে দিয়েছি, রাস্তায় একটি কুকুর করুন সুরে কান্না করছিলো, তখন পড়েছি ভয় সমগ্র। মনটা নিয়ে গিয়েছি, কোন ধানক্ষেত, শশ্মানে, কোন পুরাতন বাড়িতে। 

ভয় সমগ্ৰ পড়ে, সত্যিই কিছুটা ভয়ের অনুভব পেয়েছি, কিছুটা ছমছমে ভাব।  দারুন একটি বই।







Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form