১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবস SmS 2022 | ১৪ ফেব্রুয়ারি নিয়ে স্ট্যাটাস

১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবস Sms 2022 | ১৪ ফেব্রুয়ারি নিয়ে স্ট্যাটাস



আমরা আজকের এই পোস্টের মাধ্যমে আপনাদের মাঝে শেয়ার করবো ১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবস Sms ,১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবস Sms  পুরো পোস্ট টা দেখলে আশা করি আপনারা আপনাদের প্রয়োজনীয় ১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবস Sms ,১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবস Sms  পাবেন। 


১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবস Sms


 
  1. ১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবস Sms আমি তোমার সাথে প্রতিটি দিন উদযাপন করতে চাই। তবে আজ একটি স্পেশাল দিন। তাই আমার ভালোবাসাকে হ্যাপি ভ্যালেন্টাইন ডের শুভেচ্ছা এবং ভালোবাসা জানালাম। ১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবস Sms শেয়ার করলাম।

  2. তোমার মুখের হাসি টুকু লাগে আমার ভালো, তুমি আমার ভালবাসা বেঁচে থাকার আলো।
  3. রাজার যেমন রাজ্য আছে আমার আছ তুমি, তুমি ছাড়া আমার জীবন শূধু মরুভুমি।
  4. নকল করা ভালোবাসা বাসিনাই তরে তর জন্য জিবন আমার দিবস এর পরে। প্রতি মুহূর্তে চেয়েছি চেয়ে যাবো আরু ভালোবাসার একদিন যে যাই করো।
  5. আমি আছি দুরে চেয়ে আপন জিবন গড়ো সপ্ন যাবে বাড়ি তুমার নিয়ে আসবে তুমায় সারাজীবন থাকবে পাশে প্রতিটি সময়।
  6. ভালোবাসি ভালোবাসি দিবস-টিবস নাই সারাক্ষণ ভালোবাসি মনে রেখো তাই। ভালোবাসা কেমন করে করিবো ভাগ একদিনের ভালোবাসা সারাজীবন থাক। 
  7. কোথা থেকে এলো দিবস সেটা কি তুই ভাবিস এসেছে তা মানুষ থেকেই সেটা মনে রাখিস।

১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবস Sms 2022

  1. মিষ্টি হেসে কথা বলে পাগল করে দিলে, তোমায় নিয়ে হারিয়ে যাবো আকাশের নীলে, তোমার জন্য মনে আমার অফুরন্ত আশা, সারা জীবন পেতে চাই তোমার ভালবাসা ।
  2. যত দূরে যাওনা কেনো, থাকবো তোমার পাশে, যেমন করে বৃষ্টি ফোঁটা জড়িয়ে থাকে ঘাসে, সকল কষ্ট মুছে দেবো, দেবো মুখের হাসি, হৃদয় থেকে বলছি তোমায়, অনেক ভালোবাসি ।
  3. আমার ভালবাসার প্রিয়া, ভালবাসা দিবসের অজস্র ভালবাসা ও শুভকামনা জানাই তোমাকে।
  4. তুমি আমার পুরো জীবন জুড়ে রযেছো আর সবসময়ই আছো এবং থাকবে। তোমাকে ছাড়া আমি একটা দিনও কল্পনা করতে পারিনা আর করতে চাইও না।
  5. আজ ভালবাসা দিবসে কথা দাও কোন অবস্থাতেই আমার হাতে ছেড়ে যাবে না। আমার আমার সবটুকু সামর্থ্য দিয়ে চেষ্টা করব তোমাকে ভাল রাখার আর অনেক ভালবাসার।

১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবসের বার্তা

  1. প্রিয়তমা আজ বিশ্ব ভালবাসা দিবস আজ। আমার পক্ষ থেকে তোমাকে জনাই ভালোবাসা দিবসের অজস্র ফুলের শুভেচ্ছা। তুমি আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষ। আমার জীবনে তুমি সত্যি সৃষ্টি কর্তা প্রেরিত আশীর্বাদ।
  2. তুমি আজকের এই ভালবাসা দিবসে কথা দাও চিরকার আমার পাশে থাকবে আর শুধু আমাকেই ভালবাসবে। তোমাকে ছাড়া সত্যি আমার জীবনকে অসম্পূর্ণ লাগবে। তোমার সবসময়ই ভালো চাই আর চিরকাল এমন অটুট রেখো তোমার ভালবাসা আমার প্রতি।
  3. প্রিয়তমা ভালবাসা বলে আমি কোন দিবস মানতে চাইনা। তুমি এসে আমার জীবনকে ভালবাসায় ভরিয়ে তুলেছো, আমার শূন্য জীবনকে পরিপূর্ণ করেছো, আমার মত একজন অগোছালো মানুষকে গুছিয়ে দিয়েছো তুমি। 
  4. তাই প্রতিটি দিনই আমার কাছে ভালবাসা দিবস। তোমাকে ছাড়া আমি থাকতে চাইনা।এই পৃথিবীতে তুমি ছাড়া সত্যি আমি অনেক একা। সবসময়ই পাশে থেকো, না হলে খুব একা হয়ে যাব।

Valentines day ছন্দ

  1. যদিও তুমি আমিআমার জীবনে আমার পর প্রতিটি দিনকেই আমার কাছে ভালবাসা দিবস মনে হয় তারপরও আজকের দিনটিতে তোমাকে বিশেষ শুভেচ্ছা জানাই। সবসময় এমন ভালবেসে পাশে থেকো।
  2. হ্যাপি ভ্যালেনটাইনস ডে। ভালবাসা দিবসে তোমাকে জানাই আমার প্রাণঢালা ভালেবাসা। সত্যি আজকে পৃথিবীর সকল প্রেমিক প্রেমিকাদের জন্য বিশেষ দিন। আর ভালবাসা তো পৃথিবীতে একটি চিরন্তন বিষয়।
  3. প্রিয়তমা হ্যাপি ভ্যালেনটাইনস ডে। আজকের এই ভালবাসা দিবসে তোমাকে বলতে চাই আমি চিরকাল শুধু তোমাকেই চাইব। তুমিই যেন আমার জীবন সাথী হও। তুমি আমার কাঙ্খিত মানুষ আর আমার ভ্যালেনটাইন।
  4. আমি চাই সবসময়ই তুমি পাশে থেকো আমাকে সহযোগিতা করবে যেন তোমাকে আমি জীবন সঙ্গী হিসেবে পেতে পারি। আজআমি হয়ত কিছু নয় কিন্তু একদিন আমি আমার কাঙ্ক্ষিতলক্ষ্যে পৌঁছে অবশ্যই তোমাকে পেতে চাই।
  5. তুমি রাজি থাকলে প্রেম করবো, কাজী এনে বিয়া করব, রাগ করলে কিস করবো, দূরে গেলে মিস করবো, পাশে থাকলে আদর করবো, আর ভুলে গেলে খুব কষ্ট পাবো।


Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form