(ওয়েবসাইটের লিঙ্ক) | Notre Dame | নটরডেম কলেজ ফলাফল 2022 | itbadmission.com


(ওয়েবসাইটের লিঙ্ক) | নটরডেম কলেজ ফলাফল 2022 |itbadmission.com



 
নটরডেম কলেজ (এনডিসি) 2022 সালের ভর্তির ফলাফল প্রকাশ করেছেন itbadmission.com/ndc। আপনি কি জানেন NDC ফলাফল 2022 প্রকাশিত হয়েছে? হ্যাঁ, আজ নটরডেম কলেজ কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে ফলাফল প্রকাশ করেছে। তাই আপনি আপনার ফলাফল পেতে সঠিক জায়গায় আছেন। নটরডেম কলেজ 2022 প্রোগ্রামের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীর জন্য এই পোস্টটি মূল্যবান। এ বছর মোট ৩৫ হাজার শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেছে। মাত্র 8000 জন পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে যা 100% এর মধ্যে মাত্র 35%। সম্পূর্ণ বিশদ ফলাফল এই নিবন্ধের নীচে উপলব্ধ।


 
এই কলেজে বাংলা এবং ইংরেজি মাধ্যমের একটি পদের জন্য আবেদনকারী আবেদনকারীর জন্য এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ফলাফল। আমরা জানি যে কলেজ কর্তৃপক্ষ বিজ্ঞান বাণিজ্য ও মানবিক বিভাগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞান বিভাগে, দুটি সংস্করণ আছে। বাংলা ভার্সনে 3000 জন এবং ইংরেজি ভার্সনে প্রায় 500 জন শিক্ষার্থী ভর্তি করবে। এবং বিজনেস স্টাডিজ গ্রুপ 700 জন এবং হিউম্যানিটিজ গ্রুপে মাত্র 300 জন শিক্ষার্থী ভর্তি করবে।


 
সাধারণত ফলাফল 72 ঘন্টা পরে প্রক্রিয়া করা হচ্ছে। কিন্তু এ বছর ফল প্রকাশে ৪ দিন সময় নিয়েছে কর্তৃপক্ষ। ভর্তি পরীক্ষা 15 জানুয়ারী 2022 তারিখে অনুষ্ঠিত হয় এবং ফলাফল আজ 19 জানুয়ারী প্রকাশিত হয়। ফলাফল দেখানোর জন্য একটি সাহায্যকারী ওয়েবসাইট আছে। প্রতি বছর একটি সাহায্যকারী সংস্থা নটরডেম কলেজকে অনলাইনে ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে সহায়তা করে।


 
ফলাফল যাচাইয়ের অফিসিয়াল ওয়েবসাইটের লিঙ্কটি হল https://www.ndc.edu.bd এবং https://www.itbadmission.com/ndc নটরডেম কলেজের ভর্তি পরীক্ষার ফলাফলের জন্য লিঙ্কযুক্ত দ্বিতীয় প্রশ্ন। দুটি ওয়েবসাইটই এ বছরের ভর্তি প্রক্রিয়ায় কাজ করছে। আপনার যদি খাঁটি ফলাফলের প্রয়োজন হয় তবে আপনাকে অফিসিয়াল ওয়েবসাইটের লিঙ্কটি দেখতে হবে যা প্রথমটিতে দেওয়া হয়েছে।


 
ফলাফল ডাউনলোড প্রক্রিয়া খুব সহজ. একজন আবেদনকারী অফিসিয়াল ওয়েবসাইটের লিঙ্কে গিয়ে সর্বশেষ খবর দেখতে পারেন। ফলাফল প্রতি বছর একটি PDF সংস্করণ ফাইল প্রকাশ করা হয়. আপনি যদি ফলাফলটি পরীক্ষা করতে চান তবে আপনার আইডি এবং পাসওয়ার্ড লগইন করুন আপনাকে দ্বিতীয় ওয়েবসাইট লিঙ্কে যেতে হবে।


 
আমরা সকলেই জানি যে নটরডেম কলেজ বাংলাদেশে অত্যন্ত চাহিদা সম্পন্ন কলেজ। 11 শ্রেণীতে শিক্ষার্থী ভর্তির জন্য তিনটি কলেজ ভর্তি পরীক্ষা দিচ্ছে। এ বছরও নটরডেম কলেজ, হলি ক্রস কলেজ এবং সেন্ট জোসেফ কলেজ রয়েছে।

এ বছর প্রথম ছেলের নাম হামিদ রোমান যে ঢাকা ক্যান্টনমেন্ট স্কুলের। ভর্তিতে কোনো কোটা নেই। তাই যারা মেধাবী তারাই এই কলেজে চান্স পেতে পারে। শুধুমাত্র অন্ধকার এলাকা ছাড়াও ছাত্র সুবিধা পেতে পারেন. আর পূর্ণাঙ্গ ভর্তি পরীক্ষা খুবই সুষ্ঠু হয়।


 
ভর্তি সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমাদের জানাতে পারেন। আপনি যদি এখনও আপনার ফলাফল না পান তবে আপনাকে আমাদের আপনার ভর্তির রোল নম্বর বা ব্যবহারকারীর আইডি এবং পাসওয়ার্ড পাঠাতে হবে। আমরা যত তাড়াতাড়ি সম্ভব এই ফলাফল পরীক্ষা করা হবে.

 
ভর্তির লিখিত পরীক্ষার ফলাফল ২০২২



Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form