Download Taan (টান) Bangla Movie and Review


Download Taan (টান) Bangla Movie and Review



.ডাউনলোড. করার সিস্টেম পোস্টের শেষে দেখুন


একের পর এক ভিন্নধর্মী কনটেন্ট নিয়ে আমাদের চমকে দিচ্ছেন এই সময়ের আলোচিত এবং জনপ্রিয় নির্মাতা রায়হান রাফি। বিশেষ করে করোনা পরিস্থিতিতে যখন চলচ্চিত্র ইন্ডাস্ট্রি কিছুটা থমকেই আছে সেখানে ওটিটির কল্যানে রায়হান রাফি আমাদের উপহার দিয়েছেন ‘জানোয়ার’, ‘অক্সিজেন’, ‘ডার্ক সাইড অব ঢাকা’, ‘খাঁচার ভেতর অচিন পাখি’র মতো নান্দনিক কিছু কনটেন্ট। এরই ধারাবাহিকতায় এবার রায়হান রাফি নিয়ে আসছেন তার নতুন ওয়েবফিল্ম ‘টান’। 


Download Taan (টান) Bangla Movie and Review
Download Taan (টান) Bangla Movie and Review




প্রথমেই আমাদের সারপ্রাইজ দিয়েছেন রাফি ‘টান’ ওয়েবফিল্মে সিয়াম আহমেদের সাথে চিত্রনায়িকা শবনম বুবলীকে কাস্ট করে। রোমান্টিক, সাসপেন্স ঘরানার ‘টান’ ওয়েব ফিল্মে অবনী চরিত্রে অভিনয় করেছেন বুবলী। সিয়ামকে দেখা যাবে রাশেদ চরিত্রে। হৃদয়ের টানে পালিয়ে যাওয়া অবনী-রাশেদের সুখ-দুঃখের প্রেম বাস্তবতায় হঠাৎ ঘটে যাওয়া একটি দুর্ঘটনা নিয়েই এগিয়ে যায় এই ওয়েবফিল্মের গল্প। সাথে আছেন সময়ের অন্যতম গুনী অভিনেতা সোহেল মন্ডল এবং নীলাঞ্জনা নীলা। 


প্রচারণার অংশ হিসেবে ট্রেলার রিলিজের পর মোটামুটি সবার জন্য সারপ্রাইজ ছিলো শবনম বুবলীর লুক এবং একেবারেই ভিন্ন এক চরিত্রে বুবলীর উপস্থাপন চমকে দিয়েছে দর্শকদের। বানিজ্যিক সিনেমার নায়িকা হিসেবে যে বুবলীকে দেখে অভ্যস্ত আমরা ওটিটিতে যেনো সেই খোলস ছেড়ে ক্যারেক্টর অনুযায়ী সাধারণ এক তরুনীরুপে দেখা দিলেন বুবলী। চকচকে পোষাক, অতিরিক্ত মেকাপ ছেড়ে হিজাব পড়া আর দশজন রাস্তায় দেখা সাধারণ তরুনী রূপে এই ওয়েবফিল্মের মূল আকর্ষণ বুবলী একথা বললে ভুল হবেনা। 


সাথে কিছুটা বখাটে নেশাগ্রস্ত আবার পাগলাটে প্রেমিকের চরিত্রে সিয়াম আহমেদের ম্যাজিকও মুগ্ধ করেছে। সিনেমা বা সিরিজ বা ওয়েবফিল্ম যাই হোক না কেনো অভিনেতা সিয়াম আহমেদ প্রতিবারই ভিন্ন ভিন্ন চরিত্রে নিজেকে প্রতিনিয়ত নতুনভাবে হাজির করার যে প্রয়াস এবং পরিশ্রমে নিজেকে যুক্ত রেখেছেন তা প্রশংসার দাবিদার। নির্মাতা রায়হান রাফি জানিয়েছেন এই ওয়েবফিল্ম পুরোপুরি সিনেমার স্বাদই দিতে যাচ্ছে।

.ডাউনলোড. করার সিস্টেম টি ভাল করে পড়ে নিন.


প্রথমে, পোস্টের নিচে থাকা ঐ লিংকটি copy করে যেকোনো browser-এ ( যেমন- Chrome, Firefox, Uc Browser ইত্যাদিতে ) সার্চ দিলে নিচে থাকা ছবির মতো একটা ইন্টারফেসে নিয়ে যাবে।

তারপর উপরের দিকে দেখতে পাবেন একটি .ডাউনলোড. আইকন দেওয়া আছে অথবা নিচে .ডাউনলোড. আইকন দেখতে পাবেন নিচে থাকা ছবির মতো।

.ডাউনলোড. আইকনে ক্লিক করলে মুভিটা .ডাউনলোড. হতে থাকবে । আথবা .ডাউনলোড. আইকনে ক্লিক করলে নতুন একটি ইন্টারফেস ওপেন হবে ।

এখান থেকে আপনারা Download anyway এর উপর ক্লিক করবেন , তাহলে দেখবেন মুভিটি ডাউনলোড হতে থাকবে ।

ভিডিও আইকনের উপর ক্লিক করলে আপনি অনলাইনে মুভিটি দেখতে পাবেন । তো আশা করি বুঝতে পেরেছেন

প্রথমে,  ←https://www.learningtreebd.xyz/2022/01/shaaticup-web-series-review-and-imdb.html← 

এই .লিংকটি.কপি করে নিয়ে যেকোনো ব্রউজারে যেমনঃ- Chrome , UC-browser ইত্যাদিতে সার্চ করলেই মুভিটি পেয়ে যাবেন ।

Copy the red color and paste another browser.

Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form