৫৩ টি পদে খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ - Job Circular


৫৩ টি পদে খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১



৫৩ টি পদে খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ - Job Circular


খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ সম্প্রতি খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ে বিশাল এক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ে নিম্নলিখিত পদের বিপরীতে উল্লিখিত শূন্য পদসমূহ পূরণের নিমিত্ত প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে আবেদন আহবান করা যাচ্ছে।


চাকরির ধরন                 সরকারি চাকরি
জেলা                         সকল জেলা
চাকরি দাতা সংস্থা         খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়
ওয়েবসাইট                 https://kau.edu.bd
মোট পদ                         ১৮ টি
পদের সংখ্যা                 ৫৩ জন
বয়সসীমা                         ১৮-৪০ বছর
আবেদনের শেষ তারিখ ১৪ নভেম্বর, ২০২১
আবেদনের মাধ্যম         ডাকযোগ

খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ ২০২১

সকল তথ্য সম্বলিত ২ সেট পৃথক আবেদন একটি খামের ভিতর রেজিস্টার,খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়, (স্থায়ী অফিস, বাড়ি নং-২০০, রোড নং-১২, ১ম ফেইজ, সোনাডাঙ্গা আবাসিক এলাকা, খুলনা-৯১০০), খুলনা এর অনুকূলে আগামী ১৬-১১-২০২১ তারিখে অফিস চলাকালীন সময়ের মধ্যে অবশ্যই সরাসরি/ডাক যোগে/কুরিয়ার সার্ভিস এর মাধমে সাক্ষরকারী বরাবর প্রেরণ করতে হবে।

অনলাইনে আবেদনের নিয়মাবলী

প্রার্থীদের আগামী ২০ অক্টোবর ২০২১ হতে ১৪ নভেম্বর ২০২১ তারিখ রাত ১২ ঘটিকার মধ্যে অত্র বিশ্বিদ্যালয়ের ওয়েবসাইট এ ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। শূন্য পদে সকলে আবেদন করতে পারবেন। তবে অস্থায়ী থেকে স্থায়ীকরণ পদে প্রার্থীরা আবেদন করতে গারবেন।


আবেদন ফরমটি যথাযথভাবে পূরণ সাপেক্ষে আবেদনকারীর জন্য একটি তৈরি হবে যা আবেদনকারীর প্রদত্ত মোবাইল ফোন নম্বর এর মাধমে জানিয়ে দেয়া হবে যাহা আবেদনকারীর সংরক্ষণে থাকিবে। উক্ত আবেদন ফি জমা প্রদানের সময় ব্যবহার করতে হবে এবং ব্যবহার করে বিশ্ববিদ্যালয়ের নিয়োগ ওয়েবসাইটে করে প্রার্থীর নিজস্ব পরীক্ষার প্রবেশপত্রসহ পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যাবলী পাওয়া যাবে।


রকেট মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে আবেদন ফি পরিশোধ করতে হবে। জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী প্রার্থীদের ১০০০/- পরিশোধ করে হবে। মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে ফি পরিশোধের নিয়মাবলী ওয়েবসাইটে উল্লিখিত নিয়োগ সংক্রান্ত শর্তাবলীতে পাওয়া যাবে।


নিয়োগ বিজ্ঞপ্তি, নিয়োগের যোগ্যতা ও শর্তাবলি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে সংগ্রহসহ কোভিড-১৯ পরিস্থিতির কারণে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিধি-১ শাখার ১৯-০৮-২০২১ তারিখের স্মারক মূলে ভারীকৃত আদেশের শর্ত অনুযায়ী বিভিন্ন পদে ২৫-০৩-২০২০ তারিখ পর্ব স্ব পদে নির্ধারিত যোগ্যতা অনুযায়ী প্রার্থীর বয়স উল্লেখ করতে হবে।


ওশানোগ্রাফি বিভাগে যে সকল প্রার্থী পর্বে আবেদন করেছিলেন পুনরায় প্রভাষক (নন টেকনিক্যাল) হিসেবে আবেদন করতে হবে। তাছাড়া সহকারী অধ্যাপক পদে যোগ্য প্রার্থী পাওয়া না গেলে উক্ত পদের বিপরীতে প্রভাষক পদে নিয়োগ করা যেতে পারে।


কর্তৃপক্ষ পদের সংখ্যা হ্রাস/ বৃদ্ধির ক্ষমতা সংরক্ষণ করে। সরকারী বিধি মোতাবেক সকল কোটা সংরক্ষণ করা হবে।





Post a Comment

Please Select Embedded Mode To Show The Comment System.*

Previous Post Next Post

Contact Form